বাংলা নিউজ > ময়দান > ফিটনেস ফিরে পেতে ঘাম ঝরাচ্ছেন, মন ভালো করতে অগস্ত্যের সঙ্গে খেলছেন! সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হার্দিক

ফিটনেস ফিরে পেতে ঘাম ঝরাচ্ছেন, মন ভালো করতে অগস্ত্যের সঙ্গে খেলছেন! সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হার্দিক

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হার্দিক পান্ডিয়া (ছবি:ইনস্টাগ্রাম)

ফিটনেসের অভাবে তিনি মাঠে নেই, তবে তিনি রয়েছেন সোশ্যাল মিডিয়াতে। কখনও তিনি নিজের ঘাম ঝরানোর ভিডিয়ো শেয়ার করছেন, তো কখনও তিনিই NCA তে অনুশীলনের ভিডিয়ো শেয়ার করছেন, কখনও আবার সন্তানের সঙ্গে একেবারে মিষ্টি মুহূর্তের ভিডিয়ো শেয়ার করছেন।

ফিটনেসের অভাবে তিনি মাঠে নেই, তবে তিনি রয়েছেন সোশ্যাল মিডিয়াতে। কখনও তিনি নিজের ঘাম ঝরানোর ভিডিয়ো শেয়ার করছেন, তো কখনও তিনিই NCA তে অনুশীলনের ভিডিয়ো শেয়ার করছেন, কখনও আবার সন্তানের সঙ্গে একেবারে মিষ্টি মুহূর্তের ভিডিয়ো শেয়ার করছেন। তিনি ভারতীয় দলের অন্যতম সেরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।  

দীর্ঘদিন ধরে হার্দিক পান্ডিয়া নিজের ফিটনেসের জন্য লড়াই করছেন। তবে এই তারকা অলরাউন্ডার যত তাড়াতাড়ি সম্ভব তার সম্পূর্ণ ফিটনেস অর্জনের জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। নিজের লোয়ার ব্যাক সমস্যার কারণে তিনি বিজয় হাজারে ট্রফিতে খেলেননি। ২০১৯ সাল থেকে হার্দিক তার কোমর নিয়ে চিন্তিত। বরোদার এই ক্রিকেটার সম্প্রতি মুম্বইয়ের একটি রিহ্যাবে রয়েছেন। ২৮ বছর বয়সী হার্দিক তার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখিয়েছেন যে তিনি কতটা পরিশ্রম করছেন।

প্রথম কয়েকটি স্টোরিতে যেখানে তাকে জগিং এবং ওয়ার্ম আপ করতে দেখা যায়, পরের কয়েকটিতে তাকে বিভিন্ন ধরণের ব্যায়াম করতে দেখা যাচ্ছে। ২০১৯ সালে অস্ত্রোপচারের পর থেকে হার্দিক সম্পূর্ণ ফিটনেস অর্জন করতে পারেননি। ২০২১ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপেও পুরানো হার্দিককে খুঁজে পাওয়া যায়নি। সম্প্রতি মুম্বই ইন্ডিয়ান্সও তাকে ধরে রাখেনি। দ্রুত মাঠে ফেরার চেষ্টা করছেন হার্দিক।

এরমাঝেই হার্দিক পান্ডিয়াকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় দেখায়। তিনি প্রতিদিনই নতুন নতুন পোস্ট শেয়ার করে ভক্তদের সঙ্গে জুড়ে থাকেন। কখনও স্ত্রী নাতাশার সঙ্গে আবার কখনও ছেলে অগস্ত্যের সঙ্গে ভিডিয়ো পোস্ট করেন। সম্প্রতি ছেলে অগস্ত্যের সঙ্গে হার্দিক পান্ডিয়া নিজের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে হার্দিক তার ছেলের সঙ্গে খেলছিলেন এবং স্ত্রী নাতাশা ভিডিয়োর পিছন থেকে নিজের প্রতিক্রিয়া দিচ্ছেন। হার্দিক পান্ডিয়ার এই সুন্দর ভিডিয়োটি সামনে আসার পর থেকেই ভক্ত থেকে সেলিব্রিটি সকলেই এতে প্রতিক্রিয়া জানাচ্ছেন। ভিডিয়োটি অল্প সময়ের মধ্যে ২ লাখের বেশি লাইক পেয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.