বাংলা নিউজ > ময়দান > T20WC 2022- রামিজের প্রিয় পাত্র বলেই হ্যারিস দলে, পক্ষপাতিত্বের অভিযোগ পাক প্রাক্তনীর
বাবর আজমের সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা (ছবি-এপি)

T20WC 2022- রামিজের প্রিয় পাত্র বলেই হ্যারিস দলে, পক্ষপাতিত্বের অভিযোগ পাক প্রাক্তনীর

  • পাকিস্তানের প্রাক্তন তারকা স্পিনার সৈয়দ আজমল এই দল নির্বাচন নিয়েই কার্যত প্রশ্ন তুলেছেন। এই দলে নাকি এমন একজনকে সুযোগ দেওয়া হয়েছে সে দলে থাকার যোগ্য নয়। মহম্মদ হ্যারিস সম্বন্ধে বলতে গিয়ে সৈয়দ আজমলের বক্তব্য পিসিবি চেয়ারম্যান রামিজ রাজার পছন্দের বলেই বিশ্বকাপ দলে জায়গা হয়েছে তাঁর।

শুভব্রত মুখার্জি: আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য গত বৃহস্পতিবার তাদের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। আর সেই দল ঘোষণার পরেই পিসিবি চেয়ারম্যান রামিজ রাজার বিরুদ্ধে বিস্ফোরক দাবি করে বসেছেন প্রাক্তন পাক তারকা। পাকিস্তানের প্রাক্তন তারকা স্পিনার সৈয়দ আজমল এই দল নির্বাচন নিয়েই কার্যত প্রশ্ন তুলেছেন। এই দলে নাকি এমন একজনকে সুযোগ দেওয়া হয়েছে সে দলে থাকার যোগ্য নয়। ২১ বছর বয়সি তারকা মহম্মদ হ্যারিস সম্বন্ধে বলতে গিয়ে সৈয়দ আজমলের বক্তব্য পিসিবি চেয়ারম্যান রামিজ রাজার পছন্দের বলেই বিশ্বকাপ দলে জায়গা হয়েছে তাঁর।

আরও পড়ুন… ব্যাটিং সেশন ছেড়ে কিপিং অনুশীলনে পন্ত! ক্রিকেটারের পরিশ্রমকে শ্রীধরের কুর্নিশ

নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই বিস্ফোরক অভিযোগ করেছেন আজমল। আজমলের বক্তব্য, ‘মহম্মদ হ্যারিস দলে নির্বাচিত হয়েছে কারণ সে রামিজ রাজার পছন্দের ক্রিকেটার। রামিজের পছন্দের বলেই ওরা ওকে দলে রেখেছে। যদি পারফরম্যান্স দেখেন তাহলে দেখবেন দলে ওর জায়গা হওয়ার কথাই নয়। সরফরাজ (আহমেদ) ঘরোয়া ক্রিকেটে খুব ভালো পারফরম্যান্স করেছে। ঘরোয়া টি-২০'তে বেশ ভালো পারফরম্যান্স রয়েছে ওর (সরফরাজের)। ওকে তো রিজার্ভেও রাখা যেত।’

আরও পড়ুন… মিতালিকে ছাড়া ঝুলন! একদিনের ক্রিকেটে এমন ঘটনা এই প্রথম ঘটল

আজমলের মতে পিসিবি সার্জিল খানকে ও একবার দেখে নিতে পারত। ওকে স্কোয়াডে জায়গা দেওয়াটা উচিত ছিল। উল্লেখ্য পাক দলের হয়ে শেষবার ২০২১ সালের অগস্টে খেলেছেন সার্জিল খান। ন্যাশনাল টি-২০ কাপে অবশ্য ভালো ফর্মে ছিলেন তিনি। এই মাসের শুরুতেই বালোচিস্তানের বিরুদ্ধে ১০৭ রানের অনবদ্য একটি অপরাজিত ইনিংস ও খেলেছিলেন তিনি। ২৩ অক্টোবর ভারতের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তান দল। এর আগে পাক দল নিজেদের দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলবে। সাত ম্যাচের সিরিজ খেলবে বাবর আজমরা। প্রসঙ্গত সদ্য শেষ হওয়া এশিয়া কাপে ও রানার্স হয়েছে পাক দল। পরবর্তীতে নিউজিল্যান্ড, বাংলাদেশ দলের বিরুদ্ধে একটি ত্রিদেশীয় সিরিজ ও খেলবে পাকিস্তান দল।

বন্ধ করুন