বাংলা নিউজ > ময়দান > Syed Mushtaq Ali Trophy 2021: সৈয়দ মুস্তাক আলিতে দুরন্ত ইনিংস KKR তারকার, তাও হার বাঁচাতে পারল না দিল্লি

শুভব্রত মুখার্জি

সৈয়দ মুস্তাক আলি ট্রফির লড়াই একেবারে জমে উঠেছে। দেশের ছ'টি কেন্দ্রে একের পর এক রুদ্ধশ্বাস ম্যাচের সাক্ষী থাকছেন সমর্থকরা। ফেব্রুয়ারি মাসেই বসবে আইপিএল মিনি নিলামের আসর। তার আগে ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে নিজেদের প্রতিভা তুলে ধরার মঞ্চ হিসেবে জন্য বেছে নিয়েছেন একাধিক আইপিএল তারকা।

এলিট গ্রুপ-ই'র ম্যাচে মুখোমুখি হয়েছিল দিল্লি এবং হরিয়ানা। সেই ম্যাচে ব্যাট হাতে অসাধারণ পারফরম্যান্স করলেন কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) তারকা নীতিশ রানা। কিন্তু তাঁর দুরন্ত ইনিংস সত্ত্বেও জয়ের মুখ দেখতে পারল না দিল্লি। হরিয়ানার কাছে পাঁচ উইকেটে হারতে হল দিল্লিকে। ফলে টানা তিনটি ম্যাচে জয় তুলে নিল হরিয়ানা।

প্রথমে ব্যাট করতে নেমে দিল্লি নির্ধারিত ২০ ওভারে তোলে ১৮২ রান। নীতিশ রানার ৩৪ বলে ৬৬ রানের ইনিংস এবং হিতেন দালালের ৪১ বলে ৪৯ রানের ইনিংসে ভর করেই তারা বোর্ডে এই রান তুলতে সমর্থ হয়। তাঁদের সংগত দেন ললিত যাদব । তিনি করেন ২৩ রান।এছাড়া ৩৪ রান করে অপরাজিত থাকেন উইকেটরক্ষক অনুজ রাওয়াত। ভারতীয় দলের ব্যাটসম্যান শিখর ধাওয়ান শূন্য রানেই প্যাভিলিয়নে ফিরে যান।

১৮৩ রান তাড়া করতে নেমে ১৮.২ ওভারেই সেই রান তুলে নিতে সমর্থ হয় হরিয়ানা। উইকেটরক্ষক-ব্যাটসম্যান রোহিত শর্মা করেন অপরাজিত ৪৮ রান। তাঁকে যোগ্যসংগত দেন চৈতন্য বিষ্ণোই (৩৫), শিবম চৌহান (৩২), রাহুল তেওয়াটিয়া (অপরাজিত ৩১ রান)।দিল্লির হয়ে ললিত যাদব তিনটি এবং সিমরানজিৎ নেন দুটি উইকেট।

বন্ধ করুন