বাংলা নিউজ > ময়দান > সৈয়দ মুস্তাক আলি ট্রফি শুরুর আগে করোনার হানা বাংলা শিবিরে

সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফি শুরুর ঠিক আগেই করোনার হানা বাংলা শিবিরে। করোনা আক্রান্ত হয়েছেন দলের ট্রেনার ও ম্যানেজার। এমনটাই খবর এবিপি লাইভের।

বাংলা দলের ট্রেনার সঞ্জীব দাস ও ম্যানেজার অমলেন্দু বিশ্বাস করোনা পজিটিভ চিহ্নিত হওয়ায় তাঁদের ইতিমধ্যেই স্কোয়াড থেকে দূরে সরিয়ে রাখা হয়েছে। ট্রেনারের সাম্প্রতিক করোনা রিপোর্ট নেগেটিভ হলেও প্রোটোকল মেনে দু'জনকেই কোয়ারান্টাইনে রাখা হয়েছে। বায়ো-বাবলে থাকা সত্ত্বেও কীভাবে দলের মধ্যে করোনা সংক্রমণ দেখা দিচ্ছে, তা নিয়ে উঠছে প্রশ্ন।

রবিবার সল্টলেকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে সৈয়দ মুস্তাক আলি অভিযান শুরু করছে বাংলা। প্রথম ম্যাচে বাংলার প্রতিপক্ষ ওড়িশা। ১২, ১৪, ১৬ ও ১৮ জানুয়ারি বাংলা পরের চারটি ম্যাচে মাঠে নামবে যথাক্রমে ঝাড়খণ্ড, হায়দরাবাদ, অসম ও তামিলনাড়ুর বিরুদ্ধে।

মুস্তাক আলির জন্য বাংলার স্কোয়াড: অনুষ্টুপ মজুমদার (অধিনায়ক), শ্রীবৎস গোস্বামী (সহ-অধিনায়ক), অভিমন্যু ঈশ্বরন, মনোজ তিওয়ারি, সুদীপ চট্টোপাধ্যায়, ঈশান পোড়েল, ঋত্বিক রায় চৌধুরী, বিবেক সিং, শাহবাজ আহমেদ, অর্ণব নন্দী, মুকেশ কুমার, আকাশ দীপ, অভিষেক দাস, মহম্মদ কাইফ, অরিত্র চট্টোপাধ্যায়, শুভঙ্কর বল, ঋত্বিক চট্টোপাধ্যায়, প্রয়াস রায় বর্মন, কাইফ আহমেদ এবং রবিকান্ত সিং।

বন্ধ করুন