বাংলা নিউজ > ময়দান > ফের কৃপণ বোলিং T20 ক্রিকেটে ৪ ওভার মেডেন নেওয়া অক্ষয়ের, মুস্তাক আলির সেমিফাইনালে বিদর্ভ
অক্ষয় কারনেওয়ার। ছবি- টুইটার।
অক্ষয় কারনেওয়ার। ছবি- টুইটার।

ফের কৃপণ বোলিং T20 ক্রিকেটে ৪ ওভার মেডেন নেওয়া অক্ষয়ের, মুস্তাক আলির সেমিফাইনালে বিদর্ভ

  • নজর কাড়তে ব্যর্থ রবি বিষ্ণোই, কমলেশ নাগারকোটি, দীপক হুডারা।

ফের কৃপণ বোলিং অক্ষয় কারনেওয়ারের। নিয়ন্ত্রিত বোলিং করেন বিদর্ভের সব বোলাররাই। ফলে রাজস্থানকে হারিয়ে চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফির সেমিফাইনালে জায়গা করে নেন অক্ষয় ওয়াদকররা।

দিল্লিতে মুস্তাক আলির কোয়ার্টার ফাইনালে সম্মুখসমরে নামে রাজস্থান ও বিদর্ভ। টস জিতে রাজস্থানকে প্রথমে ব্যাট করতে পাঠায় বিদর্ভ। ললিত যাদব, অক্ষয় কারনেওয়ার, অথর্ব টাইডদের আঁটোসাটো বোলিংয়ের সামনে হাত খোলার সুযোগ পাননি রাজস্থানের ব্যাটসম্যানরা। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ৮৪ রান তোলে রাজস্থান।

কমলেশ নাগারকোটি দলের হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেন। মহীপাল লোমরোর আউট হন ১১ রান করে। ১২ রান করেন সূরজ আহুজা। দীপক হুডা ৩, সলমন খান ০, শুভম শর্মা ৩ ও রবি বিষ্ণোই ০ রানে আউট হন।

অক্ষয় কারনেওয়ার ৪ ওভারে মাত্র ৭ রান খরচ করে ১টি উইকেট তুলে নেন। এর আগে মণিপুরের বিরুদ্ধে গ্রুপ লিগের ম্যাচে ৪ ওভারে কোনও রান খরচ না করেই ২টি উইকেট নেন কারনেওয়ার। সেই ম্যাচে ছেলেদের টি-২০ ক্রিকেটে বোলিং কোটার ৪ ওভারই মেডেন নেওয়ার রেকর্ড গড়েন তিনি।

রাজস্থানের বিরুদ্ধে যশ ঠাকুর ২৪ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। ১টি করে উইকেট নেন দর্শন নালকাণ্ডে, ললিত যাদব, অক্ষয় ওয়াখারে ও অথর্ব।

জবাবে ব্যাট করতে নেমে বিদর্ভ ১৪.৫ ওভারে ১ উইকেটের বিনিময়ে ৮৭ রান তুলে ম্যাচ জিতে যায়। গণেশ সতীশ ২৮ রান করে আউট হন। অথর্ব ৪০ ও ক্যাপ্টেন ওয়াদকর ১১ রানে অপরাজিত থাকেন। শুভম, বিষ্ণোই, হুডা, নাগারকোটিরা কেউই উইকেট নিতে পারেননি।

বন্ধ করুন