বাংলা নিউজ > ময়দান > Syed Mushtaq Ali Trophy: 'গালিগালাজ করেছে ক্রুণাল, দিয়েছে হুমকি', টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার হুডার
'গালিগালাজ করেছে ক্রুণাল, দিয়েছে হুমকি', টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার হুডার। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
'গালিগালাজ করেছে ক্রুণাল, দিয়েছে হুমকি', টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার হুডার। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)

Syed Mushtaq Ali Trophy: 'গালিগালাজ করেছে ক্রুণাল, দিয়েছে হুমকি', টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার হুডার

  • হুডার দাবি, '(ক্রুনাল) আমায় বলতে থাকে, আমিই বরোদা টিম।'

শুভব্রত মুখার্জি

দু'জনেই আইপিএলের পরিচিত মুখ। একজন খেলেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। অপরজন খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। তবে ২০২০ সালে কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে খেলেছেন দীপক হুডা। হার্দিক পান্ডিয়ার দাদা ক্রুনাল পান্ডিয়া এবং দীপক হুডা এই দুই আইপিএল তারকা এবার একেবারে নেতিবাচক কারণের জন্য উঠে এলেন খবরের শিরোনামে। রবিবার থেকে দেশের ঘরোয়া ক্রিকেট ফিরছে ২২ গজে। তবে করোনাভাইরাস পরবর্তীতে ঘরোয়া ক্রিকেটে প্রথম বল গড়ানোর আগেই তৈরি হল চরম বিতর্ক।

দেশের ছ'টি কেন্দ্রে বায়ো-বাবলে থেকেই সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলতে নামছে রাজ্যগুলি। আর তার আগেই অশান্তির আগুন জ্বলল বরোদা দলের অন্দরে। অনুশীলন চলাকালীন বাদানুবাদে জড়িয়ে পড়েন দলের অধিনায়ক ক্রুনাল পান্ডিয়া এবং সহ-অধিনায়ক দীপক হুডা।

এতটাই বাজে পর্যায়ে পৌছে যায় এই বাদানুবাদ যে মুস্তাক আলি থেকে নিজের নামটাই প্রত্যাহার করে নিলেন হুডা। বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনকে লেখা চিঠিতে হুডা জানিয়েছেন, রিলায়েন্স স্টেডিয়ামে অনুশীলন চলাকালীন তাকে অশ্রাব্য ভাষায় কথা বলেছেন ক্রুনাল।

চিঠিতে হুডা লিখেছেন, ‘ আমি ১১ বছর ধরে বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের হয়ে ক্রিকেট খেলছি। বর্তমানে আমি সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য দলে নির্বাচিত হয়েছি। আমি এই মুহূর্তে হতাশায়, অবসাদে এবং অসম্ভব চাপের মধ্যে আছি। এর প্রধান কারণ, শেষ কয়েকদিন ধরে অধিনায়ক দলের বাকি সদস্যদের সামনে এবং অন্যান্য দলের সামনে আমার উদ্দেশে অশ্রাব্য ভাষা ব্যবহার করছেন। আমায় গালিগালাজ করছেন।’ এরপর হুডা আরও লিখেছেন 'আমি দলের প্রধান কোচ মনোজ প্রভাকরের অনুমতি নিয়েই নেটে অনুশীলন করছিলাম। সেই সময় ক্রুনাল হঠাৎ করেই সেখানে চলে আসে, আমায় গালিগালাজ করতে থাকে। আমায় বলতে থাকে, আমিই বরোদা টিম। আমি যা বলব, তাই হবে। আমি দেখব, তুমি কীভাবে বরোদার হয়ে খেল। আমি দেশের ঘরোয়া ক্রিকেটে খেলছি। আইপিএলে খেলেছি। কিন্তু এত বাজে পরিবেশে কোনওদিন পরিনি আমি।' 

বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি অজিত লেলে জানিয়েছেন, পুরো বিষয়ে রিপোর্ট চাওয়া হয়েছে। সেটা পেলেই পরবর্তী পদক্ষেপ করা হবে।

বন্ধ করুন