বাংলা নিউজ > ময়দান > পৃথ্বী-রাহানেদের নাগালের মধ্যে বেঁধে রেখেও জিততে পারল না বাংলা
অজিঙ্কা রাহানে। ছবি- পিটিআই।
অজিঙ্কা রাহানে। ছবি- পিটিআই।

পৃথ্বী-রাহানেদের নাগালের মধ্যে বেঁধে রেখেও জিততে পারল না বাংলা

  • চলতি মুস্তাক আলি ট্রফিতে প্রথম হার সুদীপ চট্টোপাধ্যায়দের।

তারকাখচিত মুম্বই দলকে নাগালের মধ্যে বেঁধে রেখেও জিততে পারল না বাংলা। চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফির তৃতীয় ম্যাচে প্রথম হারের মুখ দেখতে হল সুদীপ চট্টোপাধ্যায়দের। যদিও জয়ের সুবর্ণ সুযোগ ছিল বাংলার সামনে। ব্যাটসম্যানরা নিজেদের যথাযথ মেলে ধরতে না পারায় ম্যাচ হেরে মাঠ ছাড়তে হয় শাহবাজদের।

গুয়াহাটিতে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে মুম্বই। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৩১ রান তোলে। দলের হয়ে সর্বোচ্চ ২৪ রান করেন শিবম দুবে। এছাড়া পৃথ্বী শ ৬, অজিঙ্কা রাহানে ১৭, যশস্বী জসওয়াল ১৯, আদিত্য তারে ১১, সিদ্ধেশ ল্যাড ১৩ ও আমন খান ১২ রান করেন।

ঋত্ত্বিক চট্টোপাধ্যায় ১৯ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নিয়েছেন শাহবাজ আহমেদ, মুকেশ কুমার, প্রদীপ্ত প্রামানিক ও করণ লাল। উইকেট পাননি আকাশ দীপ।

জবাবে ব্যাট করতে নেমে বাংলা ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২১ রানে আটকে যায়। শেষ ওভারে জয়ের জন্য ১৯ রান দরকার ছিল বাংলার। তবে তারা ৮ রানের বেশি সংগ্রহ করতে পারেনি। ফলে ১০ রানের ব্যবধানে ম্যাচ জেতে মুম্বই।

অভিষেক দাস ১৪, সুদীপ চট্টোপাধ্যায় ১, করণ লাল ৩, ঋদ্ধিমান সাহা ১৫, কাইফ আহমেদ ৩১, ঋত্ত্বিক রায়চৌধুরি ৩০, শাহবাজ আহমেদ ১২ ও আকাশ দীপ অপরাজিত ৫ রান করেন। ৩টি উইকেট নেন মোহিত অবস্তি। ২টি করে উইকেট দখল করেন সিদ্ধেশ ল্যাড ও তুষার দেশপান্ডে। ১টি উইকেট শিবম দুবের।

বন্ধ করুন