বাংলা নিউজ > ময়দান > Syed Mushtaq Ali Trophy: পৃথ্বী ঝড় থামালেন উমেশ, তবে মুস্তাক আলিতে বাগে পেয়েও মুম্বইকে থামাতে পারল না বিদর্ভ

Syed Mushtaq Ali Trophy: পৃথ্বী ঝড় থামালেন উমেশ, তবে মুস্তাক আলিতে বাগে পেয়েও মুম্বইকে থামাতে পারল না বিদর্ভ

পৃথ্বী শ। ছবি- টুইটার।

Mumbai vs Vidarbha Syed Mushtaq Ali Trophy: পথ্বী, যশস্বী, সরফরাজকে বড় রানের ইনিংস গড়তে দেননি বিদর্ভের বোলাররা। ব্যাটে-বলে অনবদ্য পারফর্ম্যান্সে মুম্বইকে জেতান শিবম দুবে।

মিজোরামের বিরুদ্ধে সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রথম ম্যাচে অপরাজিত ৫৫ রান করেন পৃথ্বী শ। মধ্যপ্রদেশের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ২৯ রান করে সাজঘরে ফেরেন তিনি। অসমের বিরুদ্ধে তৃতীয় ম্যাচে ১৩৪ রানের অসাধারণ ইনিংস খেলেন মুম্বইের তরুণ তুর্কী। সুতরাং, পৃশ্বী শ যে স্বপ্নের ফর্মে রয়েছেন, তা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন নেই।

বিদর্ভের বিরুদ্ধে চতুর্থ ম্যাচেও পৃথ্বী স্বাভাবসিদ্ধ ভঙ্গিমায় শুরু থেকেই ব্যাট চালাতে শুরু করেন। তবে তিনি খুব বেশিদূর টেনে নিয়ে যেতে পারেননি নিজের ও দলের ইনিংসকে। তাঁকে  থামতে হয় টিম ইন্ডিয়ার নির্ভরযোগ্য পেসার উমেশ যাদবের দুর্দান্ত এক ডেলিভারিতে।

রাজকোটে এলিট-এ গ্রুপের ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে মুম্বই। পৃথ্বি ওপেন করতে নেমে ১৩ বলে ১৯ রান করে আউট হন। উমেশ যাদবের বলে বোল্ড হয়ে মাঠ ছাড়ার আগে তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- Syed Mushtaq Ali Trophy: শূন্য রানে আউট রোহিত, ঝোড়ো হাফ-সেঞ্চুরি করে ম্যাচ জেতালেন যশ ধুল

পৃথ্বীকে সস্তায় আটকানো গেলেও মুম্বই দলগত পারফর্ম্যান্সে ভর করে লড়াই করার রসদ সংগ্রহ করে নেয়। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৫৫ রান তোলে। শিবম দুবে দলের হয়ে সব থেকে বেশি ৪১ রান করেন। এছাড়া আমন হাকিম খান ১১, যশস্বী জসওয়াল ৮, সরফরাজ খান ২৬, হার্দিক তামোরে ৮, শামস মুলানি ১৩ ও সাইরাজ পাতিল ১৪ রান করেন।

বিদর্ভের হয়ে আদিত্য সারওয়াটে ২৮ রানে ৩টি উইকেট নেন। উমেশ যাদব ৩৮ রানে ২টি উইকেট দখল করেন। ৩১ রানে ২টি উইকেট পকেটে পোরেন দর্শন নালকান্ডে। ২১ রানে ১টি উইকেট নেন অক্ষয় কারনেওয়ার।

আরও পড়ুন:- ফুটবল থেকে দাবা, হকি থেকে টেনিস, এই ছয় ক্রিকেটার অন্য খেলাতেও ছিলেন সমান দক্ষ

পালটা ব্যাট করতে নেমে বিদর্ভ ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৪০ রানে আটকে যায়। ১৫ রানের ব্যবধানে ম্যাচ জেতে মুম্বই। অথর্ব ২৮, অক্ষয় ওয়াদকর ২২, শুভম দুবে ২৪, অপূর্ব ওয়াংখাড়ে ২৩ ও অক্ষয় কারনেওয়ার ২৭ রান করেন।

শামস মুলানি ২১ রানে ৩টি উইকেট নেন। ২০ রানে ২টি উইকেট নেন শিবম দুবে। ৮ রান খরচ করে ১টি উইকেট নিয়েছেন মোহিত আবস্তি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে 'হেনস্থা' কাণ্ডে কেজরির সহায়ককে গ্রেফতার করল দিল্লি পুলিশ! সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব সাতসকালে ভয়ঙ্কর দুর্ঘটনা! জাতীয় সড়কে উলটে গেল সরকারি ভলভো, মৃত ২, আহত ২০ হলফনামায় দ্বিতীয় বিয়ের তথ্য গোপন, অর্জুনের মনোনয়ন বাতিলের দাবি তুলল TMC মাগুর মাছ খান? কী হয় এটি খেলে? ভালো করে জেনে নিন, কী দেখে কিনবেন বনগাঁ লোকসভা কেন্দ্র ২০২৪: মতুয়া গড়ে কঠিন লড়াইয়ে তৃণমূল, অতীতে কী ঘটেছে?

Latest IPL News

সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.