বাংলা নিউজ > ময়দান > দুরন্ত হ্যাটট্রিকে রাজস্থানকে জেতালেন পঞ্জাব কিংসের রবি বিষ্ণোই
রবি বিষ্ণোই। ছবি- আইপিএল।
রবি বিষ্ণোই। ছবি- আইপিএল।

দুরন্ত হ্যাটট্রিকে রাজস্থানকে জেতালেন পঞ্জাব কিংসের রবি বিষ্ণোই

  • IPL-এর মেগা নিলামের আগে জাত চেনালেন রবি-নাগারকোটিরা।

ইন্ডিয়ান প্রিমিয়র লিগের বড় মঞ্চে ইতিমধ্যেই নিজের আলাদা ছাপ রেখেছেন রবি বিষ্ণোই। আইপিএলের মেগা নিলামের আগে মুস্তাক আলি ট্রফিতে ফের একবার নিজের জাত চেনালেন পঞ্জাব কিংসের তারকা স্পিনার। অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে দুরন্ত হ্যাটট্রিক করে রাজস্থানকে জেতালেন রবি।

ভদোদরায় সৈয়দ মুস্তাক আলি ট্রফির এলিট সি-গ্রুপের ম্যাচ ছিল রাজস্থান ও অন্ধ্রপ্রদেশের মধ্যে। টস জিতে প্রথমে ব্যাট করতে নামে রাজস্থান। নির্ধারিত ২০ ওভারে তারা ১৪৯ রানে অল-আউট হয়ে যায়। মহীপাল লোমরোর অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি করেন। তিনি ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৫ বলে ৬৯ রান করে আউট হন।

এছাড়া যশ কোঠারি ২৫ ও দীপক হুডা ২১ রান করেন। বাকিরা কেউ দু'অঙ্কের রানে পৌঁছতে পারেননি। চিপুরাপল্লি স্টিফেন ও পিন্নিন্তি তপস্বী ৩টি করে উইকেট নেন। ১টি উইকেট নিয়েছেন হরিশঙ্কর রেড্ডি।

জবাবে ব্যাট করতে নামা অন্ধ্র শিবিরে শুরুতেই ধাক্কা দেন রবি বিষ্ণোই। শুভম শর্মা কেএস ভরতের উইকেট তুলে নেওয়ার পরে ইনিংসের পঞ্চম ওভারে হ্যাটট্রিক করেন বিষ্ণোই। তিনি ওভারের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বলে আউট করেন যথাক্রমে অশ্বিন হেব্বার, রিকি ভুই ও তপস্বীকে।

অন্ধ্র ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৮ রানে আটকে যায়। ১১ রানে ম্যাচ জেতে রাজস্থান। বিষ্ণোই ২০ রানে ৩ উইকেট নেন। শুভম শর্মা ১৬ রানে ৩ উইকেট নিয়েছেন। কমলেশ নাগারকোটি ২৫ রানে ২টি উইকেট দখল করেছেন।

বন্ধ করুন