বাংলা নিউজ > ময়দান > Syed Mushtaq Ali Trophy: ইডেনে সচিন-সঞ্জুর হাফ সেঞ্চুরি, তবু সৌরাষ্ট্রের কাছে ৯ রানে হারল কেরালা

Syed Mushtaq Ali Trophy: ইডেনে সচিন-সঞ্জুর হাফ সেঞ্চুরি, তবু সৌরাষ্ট্রের কাছে ৯ রানে হারল কেরালা

সঞ্জু স্যামসন ও জয়দেব উনাদকাট

রবিবার ইডেনে সৈয়দ মুস্তাক আলির গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল সৌরাষ্ট্র। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে সৌরাষ্ট্র তোলে ১৮৩ রান। জবাবে চার উইকেট হারিয়ে স্কোর বোর্ডে মাত্র ১৭৪ রান তোলে সঞ্জু স্যামসনদের কেরালা। শেষ পর্যন্ত ৯ রানে হারতে হয় কেরালাকে।

রবিবার ইডেনের রোমাঞ্চকর ম্যাচে সৌরাষ্ট্রের কাছে হারল সঞ্জু-সচিনদের কেরালা। এদিন ইডেনে সৈয়দ মুস্তাক আলির গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল সৌরাষ্ট্র।  প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে সৌরাষ্ট্র তোলে ১৮৩ রান। জবাবে চার উইকেট হারিয়ে স্কোর বোর্ডে মাত্র ১৭৪ রান তোলে সঞ্জু স্যামসনদের কেরালা। শেষ পর্যন্ত ৯ রানে হারতে হয় কেরালাকে। 

আরও পড়ুন… আমার ক্রিকেটজীবনে এমনটা কখনও দেখিনি- নো বল প্রসঙ্গে জিম্বাবোয়ের ক্যাপ্টেন আরভিন

ম্যাচের কথা বললেন প্রথমে ব্যাট করতে নেমে ৩.১ ওভারেই প্রথম উইকেটের পতন হয় সৌরাষ্ট্রের। ১১ বলে ১১ রান করে আউট হন চেতেশ্বর পূজারা। এরপরেই হার্ভিক দেশাই ১০ বলে ১২ রান করে আউট হন। সেই সময়ে দলের রান ছিল ৩.৫ ওভারে ২৭ রান। তবে এরপরে দলের হাল ধরেন সামার্থ ব্যস ও শেলডন জ্যাকসন। সামার্থ ১৮ বলে ৩৪ রান করেন। অন্যদিকে শেলডন জ্যকসন ৪৪ বলে ৬৪ রানের ইনিংস খেলেন। এদিন শেলডন নিজের ইনিংসে চারটি চার ও চারটি ছক্কা হাঁকিয়েছিলেন।

আরও পড়ুন… Zim vs Ban: আমরা সবাই নার্ভাস ছিলাম- ম্যাচের সেরা কী বললেন তাসকিন আহমেদ?

এরপরে প্রেরক মানকাড ১১ বলে ১২ রান করেন। নিজের ইনিংসে ২টি চার হাঁকান তিনি। এরপরে ভি জাদেজা একটি ছক্কা ও দুটি বাউন্জারির সঙ্গে ২৩ বলে ৩১ রান করেন। শেষ পর্যন্ত জয় গোহলি ও জয়দেব উনাদকাট অরাজিত থাকেন। গোহলি পাঁচ ও উনাদকাট ১ রান করেন। এদিনের ইনিংসে ১৩টি অতিরিক্ত রান দেয় কেরালা। 

১৮৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে প্রথমেই ঝটকা খায় কেরালা। শূন্য রানে জয়দেব উনাদকাটের বলে শেলডন জ্যাকসেনর হাতে ক্যাচ দিয়ে আউট মহম্মদ আজহারউদ্দিন। এরপরে রোহন রাজকুমার ইনিংস এগিয়ে নিয়ে যান। ১৮ বলে ২২ রান করেন তিনি। এদিন ৩টি চার ও একটি ছক্কা হাঁকান তিনি। এরপরে সঞ্জু স্যামসন ৩৮ বলে ৫৯ রানের ইনিংস খেলেন। সচিন বেবি ৪৭ বলে করেন ৬৪ রান। যেখানে এদিন ইডেনে সঞ্জু আটটি চার মারেন, সেখানে সচিন বেবি ছয়টি বাউন্ডারি ও ২টি ছক্কা হাঁকান। সচিন বেবি এদিন অপরাজিত থাকেন। অন্য প্রান্তে অপরাজিত ছিলেন বিষ্ণু বিনোদ। তিনি সাত বলে ১২ রান করেন। এরমধ্যেই আব্দুল বেসিথ ৭ বলে ১২ রান করে আউট হয়ে যান। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৭৪ রান তোলে কেরালা। ৯ রানে হারতে হয় সঞ্জু স্যামসনদের। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

স্বাদে যেমনই হোক গুণে অদ্বিতীয় ইডলি! রোজ খেলে নিমেষে উধাও হবে এই সব রোগবালাই মাছে ভাতে থাকলেই কমবে কোলেস্টেরল! এই সব মাছ খেলেই নাকি কমবে এইচডিএল 'বাচ্চারাও জানত যে শাহজাহান এখানে ছিল', মিষ্টি বিলি সন্দেশখালিতে, ফাটল বাজি নেই হাতকড়া, 'খাঁচায়' ধরা পড়লেও 'বিড়াল' হলেন না 'বাঘ' শাহজাহান, আঙুল দেখিয়ে….. সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল আজ বিশ্ব প্রার্থনা দিবস, জানেন কেন এই দিনটি পালন করা হয়, এর গুরুত্বই বা কী মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা? ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.