বাংলা নিউজ > ময়দান > Syed Mushtaq Ali Trophy: শেষ বলে স্বপ্নভঙ্গ, হিমাচলের কাছে হেরে মুস্তাক আলির কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় বাংলার

Syed Mushtaq Ali Trophy: শেষ বলে স্বপ্নভঙ্গ, হিমাচলের কাছে হেরে মুস্তাক আলির কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় বাংলার

মুস্তাক আলির কোয়ার্টার ফাইনালে হার বাংলার। ছবি- সিএবি।

Bengal vs Himachal Pradesh Syed Mushtaq Ali Trophy: ব্যর্থ হয় ব্যাটে-বলে শাহবাজ আহমেদের দুর্দান্ত লড়াই। ঠান্ডা মাথায় ম্যাচ বার করে নিয়ে যান অভিজ্ঞ ঋষি ধাওয়ান।

শেষ বলে স্বপ্নভঙ্গ হল বাংলার। হিমাচলপ্রদেশের কাছে হেরে সৈয়দ মুস্তাক আলি ট্রফির কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিতে হল অভিমন্যু ঈশ্বরনদের। অথচ হাতে বড় রানের পুঁজি ছিল বাংলার। দুই ইনিংস মিলিয়ে ৩৯তম ওভার পর্যন্ত ম্যাচের রাশ ছিল বাংলার হাতেই। শেষ ওভারে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন ঋষি ধাওয়ান।

কোয়ার্টার ফাইনালে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে বাংলা। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৯৯ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করেন শাহবাজ আহমেদ। তিনি ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩২ বলে ৫৯ রান করে আউট হন।

এছাড়া ঋত্বিক রায়চৌধুরী ১১ বলে ৩২, অগ্নিভ পান ১০ বলে ২৮, অভিমন্যু ঈশ্বরন ১৯ বলে ২০, করণ লাল ২৭ বলে ২১, রণজ্যোৎ খাইরা ১০ বলে ১৪, সুদীপ ঘরামি ৯ বলে ৭ ও প্রদীপ্ত প্রামানিক ২ বলে ৩ রান করেন।

আরও পড়ুন:- Syed Mushtaq Ali Trophy: ভারতের T20 দলে সুযোগ পাওয়ার পরের দিনেই ইডেনে চার-ছক্কার ঝড়ে চোখ-ধাঁধানো শতরান গিলের

হিমাচলের হয়ে ৪ ওভারে ৪৭ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন কানওয়ার অভিনয়। ৪ ওভারে ৪০ রান খরচ করে ২টি উইকেট দখল করেন ঋষি ধাওয়ান।

জবাবে ব্যাট করতে নেমে হিমাচলপ্রদেশ ম্যাচের একেবারে শেষ বলে জয় তুলে নেয়। তারা ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ২০০ রান তুলে ম্যাচ জেতে এবং সেই সঙ্গে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে।

আরও পড়ুন:- IND vs BAN: 'বিশ্বকাপ জিততে আসিনি', আলপটকা মন্তব্যে বাংলাদেশ ক্রিকেটের গরিমায় কালি লাগালেন শাকিব

ম্যাচের শেষ ওভারে জয়ের জন্য ১৭ রান দরকার ছিল হিমচলের। মুকেশ কুমারের বলে আকাশ বশিষ্ট ১টি ছয় ও ঋষি ধাওয়ান ২টি চার মারেন। আকাশ ৫টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৪২ বলে ৭৬ রান করে অপরাজিত থাকেন। ৩ বলে ৯ রান করে নট-আউট থাকেন ধাওয়ান। নিখিল গাংতা ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৭ বলে ৫০ রান করে রান-আউট হন। ১১ বলে ২৮ রান করেন সুমিত বর্মা।

রবি কুমার ৩ ওভারে ২৯ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। ৪ ওভারে ৩৭ রান খরচ করে ১টি উইকেট দখল করেন শাহবাজ। এছাড়া ১টি করে উইকেট নিয়েছেন আকাশ দীপ ও প্রদীপ্ত প্রামানিক। উইকেট পাননি মুকেশ কুমার ও ঋত্বিক চট্টোপাধ্যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ইদ মুবারক থেকে ফেলিজ ইদ: প্রিয়জনকে এবার ১৫ ভাষায় জানান ইদের শুভেচ্ছা বকরি ইদের জন্য বাংলাদেশে বাড়ি ফেরার মরিয়া চেষ্টা, ভিড় রাস্তায়-রাস্তায় লাল বেনারসিতে সিঁদুরে রাঙা শ্বেতা, নাকে নাক ঘষে আদর রুবেলের! মালাবদল হয়ে গেল? ফোন থেকেই 'আনলক' EVM! তদন্তে নেমে মাথা ঘুরে গেল পুলিশের, সরব রাহুল গান্ধী কেন্দ্রীয় প্রতিনিধি দলের কর্মসূচিতে রদবদল, কেন এমন সিদ্ধান্ত পরিবর্তন করতে হল? ছেলে ধ্রুব বড় হলেই নিয়ে যাব বেঙ্গালুরুর অনুশীলনে, ফাদার্স ডেতে নস্টালজিক ছেত্রী ওড়িশাকে সাঁওতালি CM দেওয়ার পর বিজেপির মন্ত্রিসভাতেও পাল্লা ভারী দলিত-আদিবাসীদের মতামত- কোরবানি ইদের ভালোমন্দ, বাংলাদেশের চারিদিকে নোংরা ফেলার প্রবণতা ও পদক্ষেপ ম্যাচ হারলেও রেকর্ড গড়ল স্কটল্যান্ড, T20 WC-এ করল নিজেদের সবচেয়ে বেশি রান

T20 WC 2024

২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.