বাংলা নিউজ > ময়দান > Syed Mushtaq Ali Trophy: ব্যাট হাতে ব্যর্থ গিল, রান পেলেন না যুবরাজ সিং, মুস্তাক আলির কোয়ার্টার ফাইনালে পঞ্জাব

Syed Mushtaq Ali Trophy: ব্যাট হাতে ব্যর্থ গিল, রান পেলেন না যুবরাজ সিং, মুস্তাক আলির কোয়ার্টার ফাইনালে পঞ্জাব

পঞ্জাবের ইনিংসকে নির্ভরতা দেন অভিষেক ও প্রভসিমরন। ছবি- বিসিসিআই।

Punjab vs Haryana Syed Mushtaq Ali Trophy: ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম্যান্স উপহার দিয়ে পঞ্জাবকে ম্যাচ জেতালেন অভিষেক শর্মা।

শুভমন গিল ব্যাট হাতে ব্যর্থ হলেও চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফির কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিতে বিশেষ অসুবিধা হল না পঞ্জাবের। ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম্যান্স মেলে ধরে দলকে শেষ আটের টিকিট এনে দেন অভিষেক শর্মা। তাঁকে যোগ্য সঙ্গত করেন প্রভসিমরন সিং।

ইডেনের প্রি-কোয়ার্টার ফাইনাল ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে পঞ্জাব। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭৬ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। শুভমন গিল ৪ রান করে আউট হন। অভিষেক শর্মা ৫৫ রানের অনবদ্য ইনিংস খেলে নট-আউট থাকেন। ৪৮ বলের ইনিংসে তিনি ৫টি চার ও ১টি ছক্কা মারেন।

প্রভসিমরন ৩৬ বলে ৬৪ রানের আগ্রাসী ইনিংস খেলে রান-আউট হন। তিনি ৫টি চার ও ৫টি ছক্কা মারেন। এছাড়া সনভির সিং ১৭, রমনদীপ সিং ২, মনদীপ সিং ৮, আনমোলপ্রীত সিং ২০ ও হরপ্রীত ব্রার ১ রান করেন।

আরও পড়ুন:- PAK vs NED: অবশেষে পয়েন্টের খাতা খুললেন বাবররা, অতি সহজ ম্যাচ জিততেও বেগ পেতে হল পাকিস্তানকে

অংশুল কাম্বোজ ২৫ রানে ৩টি উইকেট নেন। ১টি করে উইকেট দখল করেন মোহিত শর্মা ও সুমিত কুমার। উইকেট পাননি অমিত মিশ্র, জয়ন্ত যাদব ও রাহুল তেওয়াটিয়া।

জবাবে ব্যাট করতে নেমে হরিয়ানা ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১২৭ রানে আটকে যায়। ৪৯ রানের বড় ব্যবধানে ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নেয় পঞ্জাব।

আরও পড়ুন:- BAN vs ZIM: শেষ বলে চূড়ান্ত নাটক, জিম্বাবোয়ের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় বাংলাদেশের

নিশান্ত সিন্ধু দলের হয়ে সব থেকে বেশি ৪২ রান করেন। ২৫ বলের ইনিংসে তিনি ২টি চার ও ৪টি ছক্কা মারেন। এছাড়া চৈতন্য বিষ্ণোই ১৭, যুবরাজ সিং ১৩, হিমাংশু রানা ১৭, দীনেশ বনা ১৭ ও রাহুল তেওয়াটিয়া ২ রান করে আউট হন।

বলতেজ সিং ২০ রানে ৩টি উইকেট নেন। ২টি করে উইকেট দখল করেন সিদ্ধার্থ কউল ও মায়াঙ্ক মার্কান্ডে। ৪ ওভারে ১৯ রান খরচ করে ১টি উইকেট নেন অভিষেক শর্মা। কোয়ার্টার ফাইনালে পঞ্জাব মাঠে নামবে কর্ণাটকের বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'আমাদের দুর্ভাগ্য যে...' সাতপাকে বাঁধা পড়ার আগেই প্রিয়জনকে হারালেন অন্বেষা! উল্টোরথে শ্রীখোলের তালে নাচলেন বিধায়ক-অভিনেত্রী লাভলি মৈত্র! Video: সোনার মূর্তি বিক্রির নামে লুট, সেই সাদ্দামের বাড়িতে মিলল সুড়ঙ্গ! চাঁদে গিয়ে এবার গুহায় থাকবেন মহাকাশচারীরা! দারুণ জায়গা খুঁজে পেয়েছেন বিজ্ঞানীরা মাঝরাতে বিস্ফোরণ! ইউটিউব দেখে বোমা বানিয়ে শ্রীঘরে ১৮র যুবক! নেপথ্যে কোন ঘটনা? খড়দাকাণ্ডে গ্রেফতার গাড়ি চালক, ট্রেনের ধাক্কায় ছিটকে গিয়েছিল সুমো ‘তৃণমূলকে ভোট না দিয়ে বেইমানি করেছে’ লক্ষ্মীর ভাণ্ডার বন্ধের হুঁশিয়ারি নেতার সত্যি হল জল্পনা, ইউরোর ফাইনালে হেরে ইংল্যান্ডের কোচের পদ থেকে ইস্তফা সাউথগেটের গণেশ মূর্তিকে জাপটে পোজ কিমের, কার্দাশিয়ান বোনেদের কাণ্ডে চটল নেটপাড়া রাস্তায় জড়িয়ে ধরতেই চিৎকার করে ওঠে নাবালিকা, ভয়ে গলা টিপে খুন করল যুবক

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.