বাংলা নিউজ > ময়দান > Syed Mushtaq Ali Trophy: ভারতের T20 দলে সুযোগ পাওয়ার পরের দিনেই ইডেনে চার-ছক্কার ঝড়ে চোখ-ধাঁধানো শতরান গিলের

Syed Mushtaq Ali Trophy: ভারতের T20 দলে সুযোগ পাওয়ার পরের দিনেই ইডেনে চার-ছক্কার ঝড়ে চোখ-ধাঁধানো শতরান গিলের

শতরান শুভমন গিলের। ছবি- টুইটার।

Punjab vs Karnataka Syed Mushtaq Ali Trophy: কর্ণাটকের বোলারদের যথেচ্ছ পিটিয়ে পঞ্জাবকে দু'শো রানের গণ্ডি পার করান শুভমন গিল।

ইডেনে সৈয়দ মুস্তাক আলি ট্রফির কোয়ার্টার ফাইনালে চোখ ধাঁধানো শতরান করলেন শুভমন গিল। কর্ণাটকের বোলারদের রীতিমতো চোখে সর্ষেফুল দেখালেন টিম ইন্ডিয়ার তরুণ তুর্কি।

পঞ্জাবের হয়ে ওপেন করতে নেমে গিল ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩০ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি ব্যক্তিগত শতরানের গণ্ডি টপকে যান ১১টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৪৯ বলে।

গিলের এমন ব্যাটিং তাণ্ডবে পঞ্জাব টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে দু'শো রানের গণ্ডি টপকে যায়। পঞ্জাব নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২২৫ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। শুভমন ৫৫ বলে ১২৬ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে আউট হন। কাভেরাপ্পার বলে চেতনের হাতে ধরা পড়ার আগে গিল ১১টি চার ও ৯টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- IND vs BAN: 'বিশ্বকাপ জিততে আসিনি', আলপটকা মন্তব্যে বাংলাদেশ ক্রিকেটের গরিমায় কালি লাগালেন শাকিব

উল্লেখ্য, সোমবারই নিউজিল্যান্ড সফরের জন্য ঘোষিত ভারতের টি-২০ দলে সুযোগ পেয়েছেন শুভমন গিল। জাতীয় নির্বাচকরা তাঁকে নিউজিল্যান্ড সফরের ওয়ান ডে ও বাংলাদেশ সফরের টেস্ট স্কোয়াডেও জায়গা করে দিয়েছেন। দুর্দান্ত শতরান করে গিল বুঝিয়ে দিলেন, জাতীয় নির্বাচকরা তাঁর উপর আস্থা রেখে মোটেও ভুল করেননি।

আরও পড়ুন:- T20 World Cup: দক্ষিণ আফ্রিকার কাছে হারের পরে বিশ্বকাপে ভারতের সম্ভাবনা নিয়ে বড় মন্তব্য সৌরভের

পঞ্জাবের হয়ে এই ম্যাচে হাফ-সেঞ্চুরি করেন আনমোলপ্রীত সিং। তিনি ৯টি বাউন্ডারির সাহায্যে ৪৩ বলে ৫৯ রান সংগ্রহ করেন। ১৩ বলে ২৭ রান করে নট-আউট থাকেন সনভীর সিং। অভিষেক শর্মা ও প্রভসিমরন সিং উভয়েই ব্যক্তিগত ৪ রানে আউট হন। ৪৪ রান খরচ করে ৩টি উইকেট নেন কর্ণাটকের কাভেরাপ্পা। ১টি উইকেট নিয়েছেন কৃষ্ণাপ্পা গৌতম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’! শেষ কয়েকটা সপ্তাহ স্বপ্নের মতো গেছে! ভগবানকে ধন্যবাদ দিয়ে বলছেন সূর্যকুমার যাদব বরের বাড়িতে থাকেন, এখনও ‘স্ট্রাগলার’ করিনা! ছবি পিছু কত দর হাঁকান নবাব ঘরণী? অবশেষে ধরা পড়ল জামাল সর্দার, সোনারপুরের ত্রাস তিনদিন পর পুলিশের জালে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.