বাংলা নিউজ > ময়দান > মুস্তাক আলিতে ফের হাফ-সেঞ্চুরি সুদীপের, ১০.৫ ওভারেই সার্ভিসেসকে হারাল বাংলা
সুদীপ চট্টোপাধ্যায়। ফাইল ছবি- পিটিআই।
সুদীপ চট্টোপাধ্যায়। ফাইল ছবি- পিটিআই।

মুস্তাক আলিতে ফের হাফ-সেঞ্চুরি সুদীপের, ১০.৫ ওভারেই সার্ভিসেসকে হারাল বাংলা

  • কৃপণ বোলিংয়ের পাশাপাশি উইকেট নিয়েছেন বাংলার সব বোলাররাই।

ছত্তিশগড় ও বরোদার বিরুদ্ধে প্রথম দু'ম্যাচে পরপর জয়ের পর চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বইয়ের কাছে হারের মুখ দেখতে হয়েছিল বাংলাকে। এবার গ্রুপের চতুর্থ ম্যাচে সার্ভিসেসকে উড়িয়ে পুনরায় জয়ে ফিরলেন সুদীপ চট্টোপাধ্যায়রা। এক্ষেত্রে বোলারদের দুরন্ত পারফর্ম্যান্স ছাড়াও সুদীপের অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি ৫৫ বল বাকি থাকতে ৯ উইকেটের বিশাল জয় এনে দেয় বাংলাকে।

গুয়াহাটিতে এলিট বি-গ্রুপের ম্যাচে টস জিতে সার্ভিসেসকে প্রথমে ব্যাট করতে পাঠায় বাংলা। নির্ধারিত ২০ ওভারে সার্ভিসেস ৮ উইকেট হারিয়ে মাত্র ৯০ রান তোলে। দেবেন্দ্র লোচাব দলের হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেন। ২২ রান করেন সচ্চিদানন্দ পান্ডে।

৪ ওভারে ১৬ রানের বিনিময়ে ২টি উইকেট নেন প্রদীপ্ত প্রামানিক। ৪ ওভারে মাত্র ১০ রানের বিনিময়ে ১টি উইকেট নেন আকাশ দীপ। ৪ ওভারে ১৪ রান খরচ করে ১টি উইকেট নিয়েছেন শাহবাজ আহমেদ। ঋত্ত্বিক চট্টোপাধ্যায় ৩ ওভারে ১৪ রানের বিনিময়ে ১টি উইকেট নিয়েছেন। করণ লাল ১ ওভার বল করে কোনও রান খরচ করেননি। ১টি উইকেট নিয়েছেন তিনি। মুকেশ কুমার ৪ ওভারে ৩৫ রান উপহার দেন প্রতিপক্ষকে। তিনি নিয়েছেন ১টি উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে বাংলা ১০.৫ ওভারে ১ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ৯১ রান তুলে নেয়। সুদীপ ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৫০ রান করে আউট হন। অভিমন্যু ঈশ্বরন ৩২ ও শাহবাজ ৮ রান করে অপরাজিত থাকেন। উল্লেখ্য, ছত্তিশগড়ের বিরুদ্ধে টুর্নামেন্টের প্রথম ম্যাচেও হাফ-সেঞ্চুরি করেন সুদীপ।

বন্ধ করুন