বাংলা নিউজ > ময়দান > Syed Mushtaq Ali Trophy: দ্বিতীয় ম্যাচেও রান পেলেন না ঋদ্ধি, রজতকে সঙ্গে নিয়ে ত্রিপুরাকে ম্যাচ জেতালেন বাংলার সুদীপ

Syed Mushtaq Ali Trophy: দ্বিতীয় ম্যাচেও রান পেলেন না ঋদ্ধি, রজতকে সঙ্গে নিয়ে ত্রিপুরাকে ম্যাচ জেতালেন বাংলার সুদীপ

বাংলা ছেড়ে ত্রিপুরাকে জেতালেন সুদীপ চট্টোপাধ্যায়। ফাইল ছবি- ফেসবুক।

Tripura vs Uttar Pradesh Syed Mushtaq Ali Trophy: গোয়ার কাছে হারের ধাক্কা সামলে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে শক্তিশালী উত্তরপ্রদেশকে হারাল ত্রিপুরা। ব্যাট হাতে নজর কাড়তে পারলেন না KKR-এর রিঙ্কু সিং।

বাংলা ছেড়ে ত্রিপুরায় পাড়ি দেওয়া ঋদ্ধিমান সাহা ও সুদীপ চট্টোপাধ্যায় সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রথম ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হয়েছিলেন। ফলে গোয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে হারতে হয়েছিল তাঁদের দলকে। এবার দ্বিতীয় ম্যাচে ঋদ্ধি ব্যর্থ হলেও রজতকে সঙ্গে নিয়ে ত্রিপুরাকে ম্যাচ জেতালেন সুদীপ। মঙ্গলবারের হার থেকে ঘুরে দাঁড়িয়ে বুধবার ত্রিপুরা পরাজিত করে শক্তিশালী উত্তরপ্রদেশকে।

জয়পুরে এলিট-বি গ্রুপের ম্যাচে টস জিতে উত্তরপ্রদেশকে শুরুতে ব্যাট করতে পাঠান ত্রিপুরা দলনায়ক ঋদ্ধিমান সাহা। ইউপি নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৩ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে।

ব্যাট হাতে নজর কাড়তে পারেননি রিঙ্কু সিং। তিনি ১টি বাউন্ডারির সাহায্যে ১২ বলে ১৪ রান করে আউট হন। আকাশদীপ নাথ দলের হয়ে সব থেকে বেশি ৩৭ রান করেন। এছাড়া করণ শর্মা ১২, আরিয়ান জুয়েল ১৪, প্রিয়ম গর্গ ৩১, সমীর চৌধরী ১৭, দিব্যাংশ যোশি ১৯ ও শিবা সিং ৫ রান করেন।

আরও পড়ুন:- ঝোড়ো হাফ-সেঞ্চুরির সঙ্গে ৬টি উইকেট, T20 বিশ্বকাপের আবহে মুস্তাক আলির মঞ্চে নিজেকে জাহির করলেন বেঙ্কটেশ আইয়ার

ত্রিপুরার হয়ে পারভেজ সুলতান ২৯ রানে ২টি উইকেট নেন। ১টি করে উইকেট দখল করেন মনিশঙ্কর মুরাসিং, অভিজিৎ সরকার ও শঙ্কর পাল। উইকেট পাননি রানা দত্ত ও দীপক খাত্রি।

পালটা ব্যাট করতে নেমে ত্রিপুরা ১৯.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৬৬ রান তুলে নেয়। ৩ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ জেতে তারা। সুদীপ চট্টোপাধ্যায় ৪৯ রানে নট-আউট থাকেন। ৪৪ বলের ইনিংসে তিনি ৪টি চার মারেন। রজত দে ২১ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন। তিনি ২টি চার ও ৩টি ছক্কা মারেন। ঋদ্ধি ১২ বলে ৭ রান করে আউট হন। ৩২ বলে ৩৮ রান করেন বিক্রম কুমার দাস। শুভম ঘোষ ১০ ও শ্রীদাম পাল ২ রান করে আউট হন।

আরও পড়ুন:- Syed Mushtaq Ali Trophy: প্রথম ম্যাচেই সেঞ্চুরি, মুস্তাক আলিতে দ্রুততম ১০০০ রানের রেকর্ড গড়লেন পাডিক্কাল

উত্তরপ্রদেশের হয়ে ২টি উইকেট নেন করণ শর্মা। ১টি করে উইকেট নেন শিবা সিং ও শিবম শর্মা। উইকেট পাননি কার্তিক ত্যাগী, যশ দয়াল ও শিবম দুবে।

বন্ধ করুন