বাংলা নিউজ > ময়দান > Syed Mushtaq Ali Trophy: দ্বিতীয় ম্যাচেও রান পেলেন না ঋদ্ধি, রজতকে সঙ্গে নিয়ে ত্রিপুরাকে ম্যাচ জেতালেন বাংলার সুদীপ

Syed Mushtaq Ali Trophy: দ্বিতীয় ম্যাচেও রান পেলেন না ঋদ্ধি, রজতকে সঙ্গে নিয়ে ত্রিপুরাকে ম্যাচ জেতালেন বাংলার সুদীপ

বাংলা ছেড়ে ত্রিপুরাকে জেতালেন সুদীপ চট্টোপাধ্যায়। ফাইল ছবি- ফেসবুক।

Tripura vs Uttar Pradesh Syed Mushtaq Ali Trophy: গোয়ার কাছে হারের ধাক্কা সামলে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে শক্তিশালী উত্তরপ্রদেশকে হারাল ত্রিপুরা। ব্যাট হাতে নজর কাড়তে পারলেন না KKR-এর রিঙ্কু সিং।

বাংলা ছেড়ে ত্রিপুরায় পাড়ি দেওয়া ঋদ্ধিমান সাহা ও সুদীপ চট্টোপাধ্যায় সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রথম ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হয়েছিলেন। ফলে গোয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে হারতে হয়েছিল তাঁদের দলকে। এবার দ্বিতীয় ম্যাচে ঋদ্ধি ব্যর্থ হলেও রজতকে সঙ্গে নিয়ে ত্রিপুরাকে ম্যাচ জেতালেন সুদীপ। মঙ্গলবারের হার থেকে ঘুরে দাঁড়িয়ে বুধবার ত্রিপুরা পরাজিত করে শক্তিশালী উত্তরপ্রদেশকে।

জয়পুরে এলিট-বি গ্রুপের ম্যাচে টস জিতে উত্তরপ্রদেশকে শুরুতে ব্যাট করতে পাঠান ত্রিপুরা দলনায়ক ঋদ্ধিমান সাহা। ইউপি নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৩ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে।

ব্যাট হাতে নজর কাড়তে পারেননি রিঙ্কু সিং। তিনি ১টি বাউন্ডারির সাহায্যে ১২ বলে ১৪ রান করে আউট হন। আকাশদীপ নাথ দলের হয়ে সব থেকে বেশি ৩৭ রান করেন। এছাড়া করণ শর্মা ১২, আরিয়ান জুয়েল ১৪, প্রিয়ম গর্গ ৩১, সমীর চৌধরী ১৭, দিব্যাংশ যোশি ১৯ ও শিবা সিং ৫ রান করেন।

আরও পড়ুন:- ঝোড়ো হাফ-সেঞ্চুরির সঙ্গে ৬টি উইকেট, T20 বিশ্বকাপের আবহে মুস্তাক আলির মঞ্চে নিজেকে জাহির করলেন বেঙ্কটেশ আইয়ার

ত্রিপুরার হয়ে পারভেজ সুলতান ২৯ রানে ২টি উইকেট নেন। ১টি করে উইকেট দখল করেন মনিশঙ্কর মুরাসিং, অভিজিৎ সরকার ও শঙ্কর পাল। উইকেট পাননি রানা দত্ত ও দীপক খাত্রি।

পালটা ব্যাট করতে নেমে ত্রিপুরা ১৯.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৬৬ রান তুলে নেয়। ৩ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ জেতে তারা। সুদীপ চট্টোপাধ্যায় ৪৯ রানে নট-আউট থাকেন। ৪৪ বলের ইনিংসে তিনি ৪টি চার মারেন। রজত দে ২১ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন। তিনি ২টি চার ও ৩টি ছক্কা মারেন। ঋদ্ধি ১২ বলে ৭ রান করে আউট হন। ৩২ বলে ৩৮ রান করেন বিক্রম কুমার দাস। শুভম ঘোষ ১০ ও শ্রীদাম পাল ২ রান করে আউট হন।

আরও পড়ুন:- Syed Mushtaq Ali Trophy: প্রথম ম্যাচেই সেঞ্চুরি, মুস্তাক আলিতে দ্রুততম ১০০০ রানের রেকর্ড গড়লেন পাডিক্কাল

উত্তরপ্রদেশের হয়ে ২টি উইকেট নেন করণ শর্মা। ১টি করে উইকেট নেন শিবা সিং ও শিবম শর্মা। উইকেট পাননি কার্তিক ত্যাগী, যশ দয়াল ও শিবম দুবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

১১ বছরের পার্থক্য, বিয়ের আগেই প্রেগন্যান্ট, কেমন ছিল রণবীর-আলিয়ার লাভ লাইফ চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর অভিনয়ে নামাতেই ভেঙেছিল প্রথম প্রেম! কোন বয়সে প্রথম প্রেমে পড়েন ‘মিঠাই’ সৌমিতৃষা মোদীর রাজ্যে ক্রাউডফান্ড করে ভোটে লড়ছেন কিছু কংগ্রেস প্রার্থী '...সব রক্ষা হয়ে যাবে', নববর্ষে হাতে ত্রিশূল নিয়ে প্রচারে দিলীপ ঘোষ ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা? মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায়

Latest IPL News

চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.