বাংলা নিউজ > ময়দান > করোনার লক্ষণ আগের চেয়ে অনেক কমেছে, ভাল রয়েছেন মিলখা সিং এবং তাঁর স্ত্রী
স্ত্রী নির্মলের সঙ্গে মিলখা সিং।
স্ত্রী নির্মলের সঙ্গে মিলখা সিং।

করোনার লক্ষণ আগের চেয়ে অনেক কমেছে, ভাল রয়েছেন মিলখা সিং এবং তাঁর স্ত্রী

  • শোনা গিয়েছিল, মিলখা সিং-এর বাড়ির পরিচারক প্রথমে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর পরই বাড়ির প্রত্যেকেরই টেস্ট করানো হয়েছিল। প্রথমে শুধুমাত্র মিলখা সিংয়েরই পজিটিভ রিপোর্ট এসেছিল। পরে তাঁর স্ত্রী নির্মল কাউরও করোনায় আক্রান্ত হন।

এখন অনেকটাই সুস্থ রয়েছেন মিলখা সিং এবং তাঁর স্ত্রী নির্মল কাউর। কিছু দিনের মধ্যেই হাসপাতাল থেকে তাঁদের ছেড়ে দেওয়া হবে বলে আশা করছেন তাঁদের ছেলে জীব মিলখা সিং। করোনায় আক্রান্ত হয়ে প্রথমে মিলখা সিংকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে স্ত্রী নির্মল কাউরকেও একই কারণে হাসপাতালে ভর্তি করতে হয়।

মোহালির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন মিলখা সিং এবং তাঁর স্ত্রী চিকিৎসকেরা আগে বলেছিলেন, দু'জনেরই নিউমোনিয়ার লক্ষণ রয়েছে। তবে শেষ যে খবর পাওয়া গিয়েছে, তাতে মিলখা সিং এবং স্ত্রী দু'জনেই অনেকটাই স্থিতিশীল। হাসপাতালের তরফে বলা হয়েছে, ‘মিস্টার এবং মিসেস মিলখা সিং এখন স্থিতিশীল। এবং তাঁদের করোনার লক্ষণগুলো অনেক কমছে। মিলখা সিং-এর খিদেটাও বেড়েছে।’

বাবার করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েই দুবাই থেকে উড়ে এসেছিলেন গল্ফার জীব মিলখা সিং। বলছিলেন, ‘শেষ কয়েক দিন খুব কঠিন ছিল। আমার মা-বাবাকে অক্সিজেন সাপোর্টে রাখতে হয়েছিল। কিন্তু স্থিতিশীল ছিল। আশা করছি, ওরা খুব তাড়াতাড়ি পুরো সুস্থ হয়ে উঠবে।’

শোনা গিয়েছিল, মিলখা সিং-এর বাড়ির পরিচারক প্রথমে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর পরই বাড়ির প্রত্যেকেরই টেস্ট করানো হয়েছিল। প্রথমে শুধুমাত্র মিলখা সিংয়েরই পজিটিভ রিপোর্ট এসেছিল। তবে একেবারে প্রথমে তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ বা সমস্যা সে ভাবে ছিল না। তাই শুরুর দিকে বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন তিনি। পরে হাসপাতালে ভর্তি করতে হয়। এর পর তাঁর স্ত্রী নির্মল কাউরও করোনায় আক্রান্ত হন। তাঁর নিউমোনিয়ার লক্ষণ ছিল। তাই তাঁকেও হাসপাতালে ভর্তি করা হয়।

বন্ধ করুন