বাংলা নিউজ > ময়দান > রাহুল দ্রাবিড়ের সহযোগী হিসেবে নিযুক্ত করা হল পরশ মামরে এবং টি দিলীপকে

রাহুল দ্রাবিড়ের সহযোগী হিসেবে নিযুক্ত করা হল পরশ মামরে এবং টি দিলীপকে

টি দিলীপ, পরশ মামরে।

হায়দরাবাদ রঞ্জি টিমের ফিল্ডিং কোচ হিসেবে যুক্ত রয়েছেন টি দিলীপ। এ ছাড়াও তিনি ভারতীয় ‘এ’ দলের সঙ্গেও যুক্ত। পরশ মামরে আবার ভারতের অনূর্ধ্ব-১৯ এবং ‘এ’ দলের বোলিং কোচ।

শ্রীলঙ্কা সফরের জন্য এ বার রাহুল দ্রাবিড়ের সহযোগী হিসবে নিযুক্ত করা হল, পরশ মামরে এবং টি দিলীপকে। গত মাসের শুরুতেই শ্রীলঙ্কা সফরের কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছিল রাহুল দ্রাবিড়কে। সম্প্রতি শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারতের দ্বিতীয় দলও ঘোষণা করা হয়েছে। আর সোমবার দ্রাবিড়ের সহযোগীদের নাম ঘোষণা করেছে বিসিসিআই।

হায়দরাবাদ রঞ্জি টিমের ফিল্ডিং কোচ হিসেবে যুক্ত রয়েছেন টি দিলীপ। এ ছাড়াও তিনি ভারতীয় ‘এ’ দলের সঙ্গেও যুক্ত। ৩৯ বছরের দিলীপের ভাল কাজের জন্যই তিনি জায়গা করে নিয়েছেন শ্রীলঙ্কাগামী ভারতীয় দলের সঙ্গে। প্রাক্তন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ দিলীপের উচ্ছ্বসিত প্রশংসাও করেছিলেন। সব মিলিয়ে বড় সুযোগ পেলেন দিলীপ। পরশ মামরে আবার ভারতের অনূর্ধ্ব-১৯ এবং ‘এ’ দলের বোলিং কোচ।

১৪ জুন থেকে শ্রীলঙ্কাগামী ভারতীয় দল মুম্বইয়ের একটি হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকবে। ২৮ জুন তারা শ্রীলঙ্কায় উড়ে যাবে। সেখানে গিয়েও চার দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে ভারতীয় দলকে। তার পরেই ছোট ছোট গ্রুপে অনুশীলন করার সুযোগ পাবে তারা। শ্রীলঙ্কায় ভারতের দ্বিতীয় দলটি সংক্ষিপ্ত ওভারের ক্রিকেট সিরিজ খেলবে।

রাহুল দ্রাবিড় অবশ্য সিরিজ শুরুর আগে প্র্যাক্টিস ম্যাচ খেলাতে চাইছেন। কিন্তু অতিমারীর পরিস্থিতিতে সেই ব্যবস্থা করা সম্ভব হচ্ছে না। তবে শ্রীলঙ্কায় যাতে ভারতীয় দল নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলতে পারে, তার ব্যবস্থা করছে বিসিসিআই। সেক্ষেত্রে ভারতীয় দল নিজেদের মধ্যে হয়তো তিনটি প্রস্তুতি ম্যাচ খেলতে পারে।

বন্ধ করুন