বাংলা নিউজ > ময়দান > T20 Blast 2023: ঝড় তুলেছেন নবীন উল হক! ৩১২ স্ট্রাইক রেটে ব্যাট করার পরে বল হাতেও সফল

T20 Blast 2023: ঝড় তুলেছেন নবীন উল হক! ৩১২ স্ট্রাইক রেটে ব্যাট করার পরে বল হাতেও সফল

৩১২ স্ট্রাইক রেটে ব্যাট করলেন নবীন উল হক (ছবি-টুইটার)

আফগানিস্তানের ফাস্ট বোলার নবীন-উল-হক এখন আইপিএল ২০২৩-এর পরে টি-টোয়েন্টি ব্লাস্ট খেলতে গিয়েছেন। লেস্টারশায়ারের হয়ে খেলছেন নবীন। তিনি শেষ দুটো ম্যাচে ব্যাট ও হাতে প্রতিপক্ষ শিবিরে আতঙ্কের তৈরি করেছেন।

আফগানিস্তানের ফাস্ট বোলার নবীন-উল-হক এখন আইপিএল ২০২৩-এর পরে টি-টোয়েন্টি ব্লাস্ট খেলতে গিয়েছেন। লেস্টারশায়ারের হয়ে খেলছেন নবীন। তিনি শেষ দুটো ম্যাচে ব্যাট ও হাতে প্রতিপক্ষ শিবিরে আতঙ্কের তৈরি করেছেন। যদিও একটি ম্যাচে হারলেও শেষ ম্যাচে জিতেই মাঠে ছেড়ে ছিলেন নবীন উল হক। ২ জুন টি টোয়েন্টি ব্লাস্টে নর্থহ্যাম্পটনশায়ারের বিরুদ্ধে ৯ নম্বরে ব্যাট করতে এসে নবীন ৮ বলে ১টি চার এবং তিনটি আকাশচুম্বী ছক্কার সাহায্যে ২৫ রানের অপরাজিত ইনিংস খেলেন। এই সময়ে তাঁর স্ট্রাইক রেট ছিল ৩১২-এর উপরে। নবীনের আইপিএল ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টস তাদের টুইটার হ্যান্ডেলে তাঁর এই ইনিংসের ভিডিয়ো পোস্ট করেছে।

আরও পড়ুন… শুভমন তারকা হবে, বুঝেছিলাম জুনিয়র ক্রিকেট থেকেই-রাহুল দ্রাবিড়

আইপিএল ২০২৩-এ বিরাট কোহলির সঙ্গে সংঘর্ষের পরে শিরোনামে জায়গা করে নিয়েছিলেন নবীন উল হক। একটি ম্যাচ চলাকালীন, কোহলির সঙ্গে তাঁর কথা কাটাকাটি হয় এরপরে গৌতম গম্ভীর হস্তক্ষেপ করে বিতর্কে ইন্ধন দেন। তবে ম্যাচের পর তিনজনকেই জরিমানা করে বিসিসিআই। এই গল্প এখানেই থেমে থাকেনি। এর পরে, আরসিবি-র একটি ম্যাচ চলাকালীন, নবীন তাঁর ইনস্টাগ্রামে আম অর্থাৎ আম নিয়ে একটি স্টোরি রেখেছিলেন, যে কারণে তাঁকে প্রচুর ট্রোল করা হয়েছিল। এই ঘটনার পর তাঁর সতীর্থ নিকোলাস পুরান তাকে ‘ম্যাঙ্গো ম্যান’ নাম দেন।

আরও পড়ুন… WTC Final-এর আগে ইংল্যান্ডে কিপিং করা নিয়ে কেএস ভরতকে বিশেষ পরামর্শ দিলেন ধোনি

নর্দাম্পটনশায়ার বনাম লেস্টারশায়ার ম্যাচের কথা বলছি, নবীন-উল-হকের এই ফিনিশিং টাচের সাহায্যে, লেস্টারশায়ার দল প্রথমে ব্যাট করে ১৬৪ রান তুলতে সক্ষম হয়। যদিও ক্রিস লিনের সেঞ্চুরির ভিত্তিতে ৭ বল বাকি থাকতেই নর্দাম্পটনশায়ার এই স্কোর অর্জন করে। লিন ৬৮ বলে ১১০ রানের অপরাজিত ইনিংস খেলেন। এদিকে পরে রবিবার, তিনি রিভারসাইড গ্রাউন্ডে ডারহামের বিপক্ষে দুর্দান্ত বোলিং করেছেন। এই ম্যাচে অবশ্য লেস্টারশায়ার জেতে। এই ম্যাচে নির্ধারিত চার ওভার বল করে ৩৫ রান দিয়ে ২ উইকেট শিকার করেন নবীন। এই ম্যাচ ৭ উইকেটে জিতেছিল লেস্টারশায়ার। মঙ্গলবার ইয়র্কশায়ারের বিরুদ্ধে খেলতে নামবে নবীন উল হকের দল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.