বাংলা নিউজ > ময়দান > করোনার জেরে T20 ব্লাস্টের ম্যাচ থেকে সরে যেতে বাধ্য হলেন মার্নাস ল্যাবুশান
মার্নাস ল্যাবুশান। ছবি- গেটি ইমেজেস।
মার্নাস ল্যাবুশান। ছবি- গেটি ইমেজেস।

করোনার জেরে T20 ব্লাস্টের ম্যাচ থেকে সরে যেতে বাধ্য হলেন মার্নাস ল্যাবুশান

  • সতীর্থ নিক সেলম্যান করোনা পজিটিভ হওয়ায় তাঁর সংস্পর্শে আসার ফলে বাধ্য় হয়ে ল্যাবুশানকে সরে যেতে হচ্ছে।

করোনার ছায়া ইংল্যান্ডের ঘরোয়া বিশ ওভারের ক্রিকেট টুর্নামেন্ট টি-টোয়েন্টি ব্লাস্টে। গ্ল্যামারগানের হয়ে প্রতিযোগিতায় সর্বোচ্চ রান করা অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান মার্নাস ল্যাবুশান মিডলসেক্সের বিরুদ্ধে ম্যাচে মাঠে নামতে পারবেন না।

করোনা পজিটিভ সতীর্থ নিক সেলম্যানের সংস্পর্শে আসায় বাধ্য় হয়ে ল্যাবুশানকে সরে যেতে হচ্ছে। গ্ল্যামারগান এক বিবৃতিতে জানায়, ‘পিসিআর পরীক্ষার পর ব্যাটসম্যান নিক সেলম্যান করোনা পজিটিভ ধরা পড়েন। এর ফলে ১০ দিন এখন ওকে নিভৃতবাসেই কাটাতে হবে। ল্যাবুশান এবং মাইকেল নেসার ওর সঙ্গে সংযোগে ছিল বলে জানাই গেছে। ক্লাবের তরফ থেকে সুরক্ষার স্বার্থে সকল ব্যবস্থা নেওয়া হয়েছে এবং ওদের ম্যাচের স্কোয়াড থেকেই সরানো হয়েছে। ক্লাবের বাকি সকল সদস্য়, ক্রিকেটার এবং স্টাফদের রিপোর্ট নেগটিভ এসেছে।’

সীমিত ওভারের অজি দলের নিয়মিত সদস্য নন ল্যাবুশান। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশের সফরেও দলে জায়গা পাননি এই ডান-হাতি ব্যাটসম্যান। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ান দলে সুযো পেতে এই টি-টোয়েন্টি টুর্নামেন্টই মার্নাসের কাছে নিজেকে প্রমাণ করার বড় সুযোগ। 

রিপোর্ট অনুযায়ী ব্যস্ত সূচির ফলে ল্যাবুশান একাধিক টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামতে পারবেন না বলেই মনে করা হচ্ছে। করোনার প্রভাবে এই অবস্থায় ম্যাচ মিস করলে, আসন্ন বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিশ ওভারের দলে জায়গা পাওয়ার ক্ষেত্রে যে লাবুশানের মুশকিল়টা আরও বেড়ে যাবে, তা বলাই বাহুল্য। 

বন্ধ করুন