বাংলা নিউজ > ময়দান > T20 WC: দলে নেই নাম, স্মিথদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে পরের বিশ্বকাপ টার্গেট ইমরান তাহিরের

T20 WC: দলে নেই নাম, স্মিথদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে পরের বিশ্বকাপ টার্গেট ইমরান তাহিরের

দক্ষিণ আফ্রিকার জার্সি গায়ে ইমরান তাহির। ছবি- টুইটার।

তাহির সাফ জানিয়ে দেন তিনি টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেননি।

পরের মাসেই ওমান ও সংযুক্ত আরব আমিরশাহীতে বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। তার আগে ইতিমধ্যেই প্রায় সব দেশই নিজেদের প্রাথমিক স্কোয়াডের ঘোষণা করে দিয়েছে। ফ্যাফ ডু'প্লেসি, ইমরাহ তাহির, ক্রিস মরিসদের বাদ দিয়েই  দল ঘোষণা করেছে দক্ষিন আফ্রিকাও। দলে নাম না থাকায় একরাশ ক্ষোভ উগড়ে দিলেন তাহির।

দলে জায়গা না পাওয়ার পর ক্ষুব্ধ তাহির এক সাক্ষাৎকারে বলেন, ‘দক্ষিণ আফ্রিকার দলে সুযোগ না পাওয়ায় আমি ভীষণ হতাশ। গতবছর গ্রেম স্মিথ আমায় বিশ্বকাপ খেলার জন্য অনুরোধ করেন যা অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলেছিল। আমি ওকে বলিও যে আমি দলে খেলতে আগ্রহী এবং গর্বিত আমাকে এহেন সম্মান প্রদর্শন করায়। ওরা আমায় প্রোটিয়া খেলোয়াড়দের গ্রুপেও রাখে। তবে তারপর আর কেউ আমার সঙ্গে কোনরকম যোগাযোগ করেননি।’

৪২ বছরের অভিজ্ঞ লেগ স্পিনার বিশ্বের বিভিন্ন লিগে এখনও চুটিয়ে খেলে যাচ্ছেন। সেইসব লিগে তাঁর পারফরম্যান্সও বেশ চমকপ্রদ। সেইসব পারফরম্যান্সে ভর করেই পরবর্তী বিশ্বকাপে পুনরায় প্রোটিয়া দলে ফিরে আসার স্বপ্ন দেখছেন তাহির। সেই উদ্দেশ্যে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এক পোস্টে খেলা চালিয়ে যাওয়ার অঙ্গীকারও করেন তিনি।

সেই পোস্টে তাহির লেখেন, ‘দক্ষিণ আফ্রিকা আমায় আমার স্বপ্নপূরণ করার সুযোগ দেয় এবং এই দেশের জার্সি গায়ে মাঠে নামা বরাবর আমার কাছে সবথেকে গৌরবের। আমি কখনোই টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর ঘোষণা করিনি। এ বছরের বিশ্বকাপে খেলার সুযোগ না পাওয়ায় আমি খুবই হতাশ। তবে দক্ষিণ আফ্রিকা ক্রিকেটের প্রতি আমি দায়বদ্ধ থাকব এবং পরের বিশ্বকাপে সুযোগ পাওয়ার লক্ষ্য নিয়ে খেলা চালিয়ে যাব।’ প্রসঙ্গত, চাইলে প্রোটিয়াসহ যে কোন দলেই নির্বাচকরা এখনও পরিবর্তন ঘটাতে পারেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.