বাংলা নিউজ > ময়দান > T20 WC: দুই ভাই ডাক পাবেন ভারতীয় দলে, আশাবাদী ক্রুণাল পান্ডিয়া
জাতীয় দলের জার্সি গায়ে পান্ডিয়া ভাইয়েরা।
জাতীয় দলের জার্সি গায়ে পান্ডিয়া ভাইয়েরা।

T20 WC: দুই ভাই ডাক পাবেন ভারতীয় দলে, আশাবাদী ক্রুণাল পান্ডিয়া

  • টি-টোয়ন্টি বিশ্বকাপের জন্য বুধবারই (৮ সেপ্টেম্বর) দল ঘোষণা করবেন ভারতীয় নির্বাচকরা।

আসন্ন টি-টোয়ন্টি বিশ্বকাপের জন্য বুধবারই (৮ সেপ্টেম্বর) দল ঘোষণা করবেন ভারতীয় নির্বাচকরা। ১৫ জনের দলে হার্দিক পান্ডিয়ার জায়গা পাওয়া প্রায় নিশ্চিত, ভাগ্যে শিঁকে ছিড়তে পারে ক্রুণাল পান্ডিয়ারও। বিশ্বকাপে নিজের ভাইয়ের সঙ্গে জাতীয় দলের জার্সি গায়ে পারফর্ম করতে মুখিয়ে রয়েছেন ক্রুণাল নিজেও।

ESPNcricinfo-কে দেওয়া এক সাক্ষাৎকারে সিনিয়র পান্ডিয়া বলেন, ‘আশা করছি শীঘ্রই এই স্বপ্ন (দুই ভাইয়ের একসঙ্গে বিশ্বকাপ খেলার) সত্যি হবে। সামনে বেশ কয়েকটা বিশ্বকাপও অনুষ্ঠিত হতে চলেছে।’ তবে বিশ্বকাপের আগে সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএলের দ্বিতীয় ভাগও খেলা হবে। বিশ্বকাপে যাই হোক না কেন আইপিএলে দুই ভাইকেই মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে মাঠে নামতে দেখা যাবে। মেগা টুর্নামেন্টে বিশেষ করে এক ব্যাটসম্যানের উইকেট নিতে মুখিয়ে রয়েছেন ৩০ বছর বয়সী এই অলরাউন্ডার। তিনি আর কেউ নেন এবি ডি'ভিলয়র্স।

‘আমার মনে আছে ২০১৬ এবং ২০১৭ সালের আইপিএলে আমি ওর উইকেট নিয়েছিলাম এবং তারপর থেকে ওর উইকেট না নিলেও ওর বিরুদ্ধে যাতে বেশি রান না দিই, সেই লক্ষ্যেই বল করেছি। এই মানসিকতাই আমাকে সাহায্য করেছে। আমি কোন চ্যালেঞ্জের সামনেই পিছু হটিনি। আমার মতে নিজের উন্নতি ঘটাতে সেরাদের বিরুদ্ধে পারফর্ম করাটা অত্যন্ত আবশ্যক।’ মত পান্ডিয়ার। ১৯ সেপ্টেম্বর আইপিএলের দ্বিতীয় ভাগের প্রথম ম্যাচেই মুম্বইয়ের হয়ে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নামবেন ক্রুণাল।

বন্ধ করুন