বাংলা নিউজ > ময়দান > T20 WC: পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার আগে ইংল্যান্ড-অজিদের বিরুদ্ধে প্রস্তুতি সারবে টিম ইন্ডিয়া- রিপোর্ট

T20 WC: পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার আগে ইংল্যান্ড-অজিদের বিরুদ্ধে প্রস্তুতি সারবে টিম ইন্ডিয়া- রিপোর্ট

ভারতীয় ক্রিকেট দল। ছবি- টুইটার।

ভারতের প্রস্তুতি ম্যাচ দু’টি টিভিতে সরাসরি সম্প্রচারিতও হবে।

আইপিএলের দ্বিতীয় ভাগ শেষ হওয়ার পর আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য কোন দলের কাছেই কার্যত তেমন বেশি সময় থাকবে না। তাই ইতিমধ্যেই সকলেই নিজেদের পরিকল্পনা মোটামুটি ঠিক করে নিয়েছে। তবে অল্প সময়ের মধ্যেই নিজেদের ঝালিয়ে নিতে প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে ভারত সহ বাকি সাতটি দল।

১৮ অক্টোবর ইংল্যান্ড ও ২০ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলে শেষবার জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে দলকে নেতৃত্ব দিয়ে মাঠে নামবেন বিরাট কোহলি। ANI-কে এক গোপন সূত্রও ঘটনার সত্যতা স্বীকার করে নিয়ে জানান, ‘হ্যাঁ, ভারত ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে এবং খেলাগুলি স্টারে সরাসরি সম্প্রচারিত হবে।’

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে ২৪ অক্টোবর ভারত বিশ্বকাপের মূলপর্বে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে। ভারত, পাকিস্তান মিলিয়ে মোট আটটি দল ইতিমধ্যেই বিশ্বকাপের মূলপর্বে খেলার যোগ্যতা অর্জন করে ফেলেছে। তবে বাংলাদেশ, শ্রীলঙ্কাসহ বাকি আটটি দলের কোয়ালিফায়ার খেলেই বিশ্বকাপের যোগত্যা অর্জন করতে হবে। ১৭ অক্টোবর থেকে কোয়ালিফায়ার পর্ব শুরু হবে, কোয়ালিফায়ারের আটটির মধ্যে থেকে আরও চারটি দল বিশ্বকাপে খেলার ছাড়পত্র পাবে। ১৪ নভেম্বর দুবাইয়ে বিশ্বকাপের ফাইনাল অনুষ্ঠিত হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'চাকরি পাওয়ার প্রথম অধিকার কন্নড়দের', জোর সওয়াল কর্নাটকের মন্ত্রীর ভারতে প্রতি মিনিটে বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসেন ৩ নাবালিকা! মর্মান্তিক রিপোর্ট অস্বাস্থ্যকর খাবার নিষিদ্ধ, কলেজে আর পিৎজা-বার্গার পাওয়া যাবে না! আরও একটি পালক, মোহনবাগানরত্ন পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সেরা প্লেয়ার পেত্রাতোস ভাতের হোটেল চালানো নন্দিনীর এ কী রূপ! হাতে পানীয়ের গ্লাস, নেচে ঝড় তুললেন পাবে গুরু পূর্ণিমা ২০২৪ র তিথি কখন থেকে পড়বে? সর্বার্থ সিদ্ধিযোগের শুভ সময় দেখে নিন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু রেলের, ট্রেনটির যাওয়ার কথা ছিল বাংলার ওপর দিয়েই অনেকের হাতেই থাকে ভ্যাকসিনের গোল ছাপ! কীসের টিকা এটি? এখন আর দেখা যায় না কেন শুভেন্দুর বিরুদ্ধে সব মামলার কেস ডায়েরি তলব কলকাতা হাইকোর্টের, পুলিশ কত সময় পেল? নিট প্রশ্নফাঁস মামলায় NTA-কে বড় নির্দেশ সুপ্রিম কোর্টের, পরবর্তী শুনানি কবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.