বাংলা নিউজ > ময়দান > এবার কোহলির বিরুদ্ধে বিদ্রোহ কোচের, প্রকাশ্যেই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন
বিরাট কোহলি। ছবি- গেটি ইমেজেস।
বিরাট কোহলি। ছবি- গেটি ইমেজেস।

এবার কোহলির বিরুদ্ধে বিদ্রোহ কোচের, প্রকাশ্যেই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন

  • আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ঘিরে ক্যাপ্টেন কোহলির সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুললেন তাঁর ছোটবেলার কোচ।

আইপিএলের পর আমিরশাহিতেই বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। তাতে বিস্তর সময় অবশেষ থাকলেও আইসিসির নির্দেশ অনুসারে ইতিমধ্যেই ভারতীয় দল ঘোষণা করা হয়ে গিয়েছে। বিশ্বকাপের ১৫ জনের দলে বেশ কয়েকটি চমকপ্রদ নির্বাচন করেছেন ভারতীয় নির্বাচকরা। শিখর ধাওয়ান, যুজবেন্দ্র চাহাল, শ্রেয়স আইয়াররা দলে না থাকায় ঙ্রু কুঁচকেছএন অনেকেই। এবার সেই তালিকায় বিরাট কোহলির কোচও।  '

টি-টোয়েন্টি বিশ্বকাপে তারকা মিডল অর্ডার ব্যাটার শ্রেয়স আইয়ারকে দলে না রাখার সিদ্ধান্তকে ‘অন্যায্য’ বলে দাবি করেন বিরাট কোহলির ছোটবেলার কোচ রাজকুমার শর্মা। দীর্ঘ চোট ও অস্ত্রোপ্রচারের পর আইপিএলে মাঠে নেমে দুরন্ত ছন্দে দেখিয়েছে শ্রয়সকে। দিল্লি ক্যাপিটালসের হয়ে নিজের এ মরশুমের প্রথম দুই ম্যাচে ইতিমধ্যেই ৯০ রান করে ফেলেছেন ভারতীয় তারকা। চোটের পর শ্রেয়সকে দল থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না রাজকুমার।

Kheelneeti পডকাস্টে তিনি জানান, ‘শ্রেয়স আইয়ারের দলে (ভারতের বিশ্বকাপ দলে) না থাকাটা খুবই দুর্ভাগ্যজনক। ও চোটের আগে ভারতীয় দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য ছিল। চোটের পর এমনভাবে ওকে দল থেকে বাদ দেওয়া অন্য়ায্য। আমার মনে হয় ওর শুরুতেই দলে থাকা উচিত ছিল। যদি শেষমেশ ও সুযোগ পায়, তাহলে সেটাই যোগ্য হবে।’ শ্রেয়স ১৫ জনের দলে না থাকলেও দলের রিজার্ভে রয়েছেন। ১০ অক্টোবর পর্যন্ত দলে পরিবর্তনও করা যাবে। শ্রেয়েস দলে ফেরেন কি না, এবার সেটাই দেখার।

বন্ধ করুন