বাংলা নিউজ > ময়দান > T20 World Cup 2021: ফিরবে না তো ১৭ বছর আগেকার কালো ইতিহাস! মেন্টর মাহিকে নিয়ে ভয় পাচ্ছেন গাভাসকর

T20 World Cup 2021: ফিরবে না তো ১৭ বছর আগেকার কালো ইতিহাস! মেন্টর মাহিকে নিয়ে ভয় পাচ্ছেন গাভাসকর

রবি শাস্ত্রী ও মহেন্দ্র সিং ধোনি (ছবি:বিসিসিআই)

রবি শাস্ত্রীর অবস্থা জন রাইটের মতো হবে না তো। টি টোয়েন্টি বিশ্বকাপে দলের মধ্যে নতুন কোনও সমস্যা তৈরি হবে না তো! এমনই সব দুশ্চিন্তা ঘিরে ধরেছে সুনীল গাভাসকরকে।

রবি শাস্ত্রীর অবস্থা জন রাইটের মতো হবে না তো। টি টোয়েন্টি বিশ্বকাপে দলের মধ্যে নতুন কোনও সমস্যা তৈরি হবে না তো! এমনই সব দুশ্চিন্তা ঘিরে ধরেছে সুনীল গাভাসকরকে। কারণ ইতিহাস তাকে এই সব ভাবাচ্ছে। ২০০৪ সালে ভারতীয় দলের পরামর্শদাতা হয়েছিলেন সুনীল গাভাসকর। সেই সময় দলের কোচ ছিলেন জন রাইট। সেই সময় নাকি ভয় পেয়েছিলেন ভারতীয় দলের তৎকালীন কোচ রাইট। কোচ জন রাইট সেই সময় মনে করেছিলেন যে হয়তো তাঁর কোচিং দায়িত্ব ছিনিয়ে নেবেন সুনীল গাভাসকর। ১৭ বছর পরে ইতিহাসের দিকে তাকিয়ে ভয় পাচ্ছেন সানি।

বর্তমানে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মহেন্দ্র সিংহ ধোনিকে ভারতীয় দলের মেন্টর করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বিসিসিআই-এর এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সুনীল গাভাসকর। কিন্তু একই সঙ্গে তিনি জানিয়েছেন যে তিনি ভয় পাচ্ছেন।  নিজের উদাহরণ টেনে গাভাসকর তাঁর এই ভয় পাওয়ার কারণ ব্যাখ্যা করেছেন। দলে কোনও বিভেদ তৈরি হবে না তো? এই ভয়টাই পাচ্ছেন সুনীল গাভাসকর। লিটিল মাস্টার জানিয়েছেন, তিনি দায়িত্ব নেওয়ার পর রাইট ভয় পেয়ে গিয়েছিলেন। কোচের মনে হয়েছিল, গাভাসকর তাঁর জায়গা নিয়ে নেবেন। অবশ্য যেহেতু এখন রবি শাস্ত্রী কোচ, তাই গাভাসরের স্থির বিশ্বাস, সে রকম কিছু ঘটবে না।

এক সাক্ষাৎকারে সুনীল গাভাসকর বলেন, ‘২০০৪ সালে রাইট ভয় পেয়ে গিয়েছিল। ও ভেবে নিয়েছিল, আমি ওর জায়গা কেড়ে নেব। কিন্তু শাস্ত্রী জানে, কোচিংয়ে ধোনির কোনও আগ্রহ নেই। শাস্ত্রী-ধোনি জুটি যদি জমে যায়, কোহলিরা বিরাট লাভবান হবে। কিন্তু দল নির্বাচন বা পরিকল্পনা নিয়ে যদি দু’জনের মত পার্থক্য হয়, তার প্রভাব পড়বে দলের উপর। প্রার্থণা করছি, যেন এ সব না হয়।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গঙ্গা দশেরা কবে পালিত হয়? জেনে নিন এই দিন স্নান দানের সঠিক সময় ফারহার সঙ্গে বিছানায় মাখামাখি! ঘুম ভাঙতেই চমকে গেলেন করণ জোহর, ভাইরাল ভিডিয়ো তাপস রায়ের সমর্থনে রোড-শো মোদীর, নেতাজি, বিবেকানন্দ, সারদা মাকে জানাবেন শ্রদ্ধা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' গরমকালে নিজেকে সুস্থ রাখতে খান লিচু, পালিয়ে যাবে সমস্ত রোগ ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল? সাত সকালে পথে রাজ্যপাল, টাস্ক ফোর্স নিয়ে ঘূর্ণিঝড় আক্রান্ত এলাকা পরিদর্শন ‘কৌশাম্বি আমার চেয়ে অনেক সিনিয়র’, বয়সে ছোট বউয়ের থেকে কোন মামলায় পিছিয়ে আদৃত?

Latest IPL News

KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.