বাংলা নিউজ > ময়দান > T20 World Cup 2022: চোখের পলকে শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট
বিক্রি হয়ে গেল ভারত বনাম পাকিস্তান ম্যাচের সমস্ত টিকিট

T20 World Cup 2022: চোখের পলকে শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

  • মেলবোর্নে অনুষ্ঠিত হতে যাওয়া ভারত বনাম পাকিস্তান ম্যাচ যারা স্টেডিয়ামে সরাসরি দেখতে পাবেন বলে আশা করেছিলেন। তাদের এবার মন ভেঙেছে। আসলে, ভারত বনাম পাকিস্তানের মধ্যে এই হাই ভোল্টেজ ম্যাচের সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে। আইসিসি এ খবর নিশ্চিত করেছে।

২২ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যাইহোক, টিম ইন্ডিয়ার ভক্তদের জন্য, এই টুর্নামেন্টটি ২৩ অক্টোবর শুরু হবে। যেখানে ভারত এবং পাকিস্তান একে অপরের মুখোমুখি হবে। ম্যাচের আগে সেই ভক্তদের মন ভেঙে গিয়েছে। যারা মেলবোর্নে অনুষ্ঠিত হতে যাওয়া এই ম্যাচ স্টেডিয়ামে সরাসরি দেখতে পাবেন বলে আশা করেছিলেন। আসলে, ভারত-পাকিস্তানের মধ্যে এই হাই ভোল্টেজ ম্যাচের সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে। আইসিসি এ খবর নিশ্চিত করেছে।

আরও পড়ুন… MI কেপটাউনের কোচিং স্টাফের নাম ঘোষণা, দায়িত্বে সাইমন কাটিচ, হাশিম আমলা

আইসিসি একটি প্রেস রিলিজ জারি করেছে যাতে তারা লিখেছে, ‘২৩ অক্টোবর ভারত ও পাকিস্তানের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচের টিকিট রিলিজের কয়েক মিনিটের মধ্যেই বিক্রি হয়ে গেছে। এই ম্যাচের জন্য একটি অতিরিক্ত স্ট্যান্ডিং রুমেরও ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু সমস্ত টিকিট বিক্রি হয়ে গেছে। এর স্পষ্ট অর্থ হল যে ভক্তরা টিকিট নিতে পারেননি তারা আর এই ম্যাচটি স্টেডিয়ামে সরাসরি দেখতে পারবেন না।’

ভারত বনাম পাকিস্তান ম্যাচে সবসময়ই দেখা গেছে টিকিট ইস্যু করা মাত্র কয়েক মিনিটের মধ্যেই সব বিক্রি হয়ে যায়। তবে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যে টুর্নামেন্টের প্রথম ম্যাচের টিকিট এখনও বাকি আছে। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে সিডনিতে।

আরও পড়ুন… T20 WC 2022: ভারত সহ এই দেশ এখনও নিজেদের দল ঘোষণা করেছে, দেখুন সম্পূর্ণ তালিকা

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এ বছর ভারতীয় দল দু’বার পাকিস্তানের মুখোমুখি হয়েছে। সংযুক্ত আরব আমির শাহিতে অনুষ্ঠিত এশিয়া কাপে দুই দলই মুখোমুখি হয়েছিল। গ্রুপ রাউন্ডে পাকিস্তানকে পাঁচ উইকেটে হারিয়েছিল ভারত । সেই সঙ্গে সুপার ফোরে এই হারের প্রতিশোধ নিয়ে টিম ইন্ডিয়াকে পাঁচ উইকেটে হারিয়েছে পাকিস্তান। পাকিস্তান ফাইনালে উঠলেও সেখানে শ্রীলঙ্কার কাছে হেরে যেতে হয়েছে।

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে লজ্জাজনক হারের মুখে পড়েছিল ভারত। তারপরও ভারতের প্রথম ম্যাচ পাকিস্তানের বিরুদ্ধে। এই ম্যাচে পাকিস্তান জিতেছিল ১০ উইকেটে। এই প্রথম বিশ্বকাপে পাকিস্তানের কাছে হারল টিম ইন্ডিয়া।

বন্ধ করুন