বাংলা নিউজ > ময়দান > T20 বিশ্বকাপের একই গ্রুপে ভারত-পাকিস্তান, ফের দেখা যাবে মউকা-মউকা! উৎফুল্ল নেটিজেনরা
ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে জনপ্রিয় বিজ্ঞাপন। ছবি- টুইটার।
ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে জনপ্রিয় বিজ্ঞাপন। ছবি- টুইটার।

T20 বিশ্বকাপের একই গ্রুপে ভারত-পাকিস্তান, ফের দেখা যাবে মউকা-মউকা! উৎফুল্ল নেটিজেনরা

  • ভারত-পাকিস্তান ম্যাচ ঘিরে মজার মিমে ছেয়ে গেল টুইটার।

আসন্ন টি-২০ বিশ্বকাপের একই গ্রুপে রয়েছে ভারত-পাকিস্তান। স্বাভাবিকভাবেই ক্রিকেটবিশ্ব উদগ্রীব ক্রিকেটের ময়দানে ফের ভারত-পাকিস্তানের উত্তেজক লড়াই দেখার অপেক্ষায়। যদিও নেটিজেনরা নিছক ক্রিকেটীয় লড়াইয়ের নয়, বরং মাঠের বাইরের অন্য দ্বন্দ্বের অপেক্ষায় রয়েছেন। নেটনাগরিকদের একাশংশ অপেক্ষা করে রয়েছেন ফের ‘মউকা-মউকা’ বিজ্ঞাপনের জন্য।

বিশ্বকাপের আসরে পাকিস্তান কখনও ভারতকে হারাতে পারেনি। এই বিষয়টাকে সামনে রেখেই ব্রডকাস্টারদের মউকা-মউকা বিজ্ঞাপন বিপুল জনপ্রিয়তা পায়। বলাবাহুল্য, বিজ্ঞপনটা টিম ইন্ডিয়ার সমর্থকদের যতটা উত্ফুল্ল করে, পাক সমর্থকদের কাছে ততটাই বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়।

স্বাভাবিকভাবেই টি-২০ বিশ্বকাপে ফের ভারত-পাকিস্তান মুখোমুখি লড়াইয়ে নামবে খবর পাওয়া মাত্রই নেটিজেনরা অপেক্ষায় মউকা-মউকা বিজ্ঞাপনের। কেননা একমাত্র বিশ্বকাপের সময়েই এই ক্যাম্পেন শুরু করে ব্রডকাস্টাররা।

টুইটারে এক ক্রিকেটপ্রেমী লেখেন, ‘আপনারা বিশ্বকাপের গ্রপের দিকে তাকিয়ে আছেন, আমার নজর রয়েছে মউকা-মউকায়।’ অন্য একজন লেখেন, ‘সময় এসেছে ফের মউকা-মউকা দেখার।’

যদিও এর বাইরেও বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে মজাদার সব মিম ছড়িয়ে পড়ে টুইটারে। কারও ইঙ্গিত, এবার স্পনসরদের লাইন গেলে যাবে। কেউ আবার দাবি করেন যে, আইসিসি ও ব্রডকাস্টাররা এই ম্যাচ থেকে বিপুল টাকা আয় করবে।

বন্ধ করুন