বাংলা নিউজ > ময়দান > T20 World Cup: বিরাট কোহলিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম
বিরাট কোহলি ও বাবর আজম (ছবি:গেটি ইমেজ)
বিরাট কোহলি ও বাবর আজম (ছবি:গেটি ইমেজ)

T20 World Cup: বিরাট কোহলিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম

  • বিরাট কোহলিদের হারিয়ে আসন্ন টি-২০ বিশ্বকাপের যাত্রা শুরু করতে চায়  বাবর আজম। পাকিস্তানের অধিনায়ক টি টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার আগেই হুঙ্কার দিতে শুরু করেছেন।

বিরাট কোহলিদের হারিয়ে আসন্ন টি-২০ বিশ্বকাপের যাত্রা শুরু করতে চায়  বাবর আজম। পাকিস্তানের অধিনায়ক টি টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার আগেই হুঙ্কার দিতে শুরু করেছেন। তাঁর মতে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে চাপে থাকবে ভারত। আর সেই কারণেই বিশ্বকাপের প্রথমেই বিরাট কোহলিদের হারিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তান।  

আসন্ন টি-২০ বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে ২৪ অক্টোবর দুবাইতে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। ২২ গজে ভারত-পাকিস্তান দ্বৈরথ দেখার জন্য দর্শকরা মুখিয়ে রয়েছেন। এ দিকে ক্রিকেটাররাও নিজেদের তৈরি করছেন। এখন থেকেই নিজেদেরকে তাতাতে সুরু করেছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। তার মতে  আসন্ন টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের চির-প্রতিদ্বন্দ্বী ভারত তাদের থেকে বেশি চাপে থাকবে।

টি টোয়েন্টি বিশ্বকাপ শুরু আগেই দারুণ আত্মবিশ্বাসী দেখাচ্ছে পাক অধিনায়ককে। পাকিস্তানের ক্রিকেট বোর্ডের  চেয়ারম্যান রামিজ রাজার সঙ্গে সাক্ষাতের পরে বাবর আজম বলেন, ‘বিশ্বকাপের ম্যাচের সময় আমার মনে হয় পাকিস্তানের তুলনায় ভারত বেশি চাপে থাকবে। আমারা ভারতকে হারিয়ে আমাদের বিশ্বকাপ যাত্রা শুরু করব।’

আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপ খেলা হবে আরব আমিরশাহির মাটিতে। বাবর আজমের কাছে এই টুর্নামেন্ট তার ঘরের মাঠে খেলার সমান। তাই মাঠে নামার আগেই নিজেদেরকে এগিয়ে রাখছেন বাবার আজম। তিনি জানিয়েছেন, ‘সংযুক্ত আরব আমিরশাহির ভেনুতে খেলা আমাদের কাছে ঘরের মাঠে খেলার মতোই হতে চলেছে। আমরা আমাদের ১০০ শতাংশ দিতে চাই।’

বন্ধ করুন