বাংলা নিউজ > ময়দান > T20 World Cup-এই ৩ খেলোয়াড়কে বাদ দেবে PCB? পাকিস্তান দল নিয়ে চলছে জল্পনা
ক্যাচ মিসের পরে আসিফ আলি ও শাদাব খানকে দেখছেন বাবর আজম (ছবি-এএনআই)

T20 World Cup-এই ৩ খেলোয়াড়কে বাদ দেবে PCB? পাকিস্তান দল নিয়ে চলছে জল্পনা

  • যদিও খবর পাওয়া যাচ্ছে মাসুদ দলে ফেরার জন্য প্রস্তুত রয়েছেন। সূত্র জানাচ্ছে, নির্বাচক কমিটি সম্ভাব্যদের বাছাই সম্পন্ন করেছে এবং সূচি অনুযায়ী মঙ্গলবার স্কোয়াড ঘোষণা করার কথা থাকলেও শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচের পরাজয় পুরো পরিকল্পনা ভেস্তে দিয়েছে।

২০২২ সালের এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কার কাছে হারের পর পাকিস্তানের দলে দেখা যেতে পারে বড় কিছু পরিবর্তন। এশিয়া কাপের পর ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলবে পাকিস্তান। তারপরে রয়েছে নিউজিল্যান্ড সফর। এবং তারপরেই হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই কারণেই শীঘ্রই দল ঘোষণা করবে পাকিস্তান। তবে তার আগে নিজেদের দল নির্বাচন নিয়ে নতুন করে ভাবতে হতে পারে পাকিস্তানের নির্বাচকদের।এশিয়া কাপে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনদিনের মধ্যে দুটি পরাজয়ের শিকার হয়েছে পাকিস্তান এবং দলে কিছু খেলোয়াড় নির্বাচন নিয়ে প্রশ্ন উঠেছে।

আরও পড়ুন… দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বড় ধাক্কা! T20 WC-র পরেই দায়িত্ব ছাড়ছেন হেড কোচ মার্ক বাউচার

যদি সূত্র কথা বিশ্বাস করা হয়,তাহলে আসিফ আলি,ফখর জামান এবং খুশদিল শাহ দল থেকে বাদ যেতে পারেন। তবে তাদের বদলে শান মাসুদ তাঁর দুর্দান্ত ফর্মের ভিত্তিতে দলে ফিরতে পারেন। যদিও খবর পাওয়া যাচ্ছে মাসুদ দলে ফেরার জন্য প্রস্তুত রয়েছেন। সূত্র জানাচ্ছে, নির্বাচক কমিটি সম্ভাব্যদের বাছাই সম্পন্ন করেছে এবং সূচি অনুযায়ী মঙ্গলবার স্কোয়াড ঘোষণা করার কথা থাকলেও শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচের পরাজয় পুরো পরিকল্পনা ভেস্তে দিয়েছে।

মুলতানে চলতি জাতীয় টি-টোয়েন্টি চলাকালীন,প্রধান নির্বাচক মহম্মদ ওয়াসিম তাঁর সহ নির্বাচকদের সঙ্গে ফাইনাল ম্যাচটি দেখেছিলেন এবং ফখর জামান,খুশদিল শাহ,আসিফ আলি সহ কয়েকজন খেলোয়াড়ের পারফরম্যান্স নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। নির্বাচকদের সঙ্গে প্রাথমিক আলোচনা শেষে লাহোরে ফিরেছেন মহম্মদ ওয়াসিম। তিনি দলের পরিবর্তনের বিষয়ে পরামর্শের জন্য অধিনায়ক বাবর আজম এবং প্রধান কোচ সাকলিন মুস্তাকের সঙ্গে কথা বলবেন। তাই দলের ক্যাপ্টেন ও কোচের ফেরার অপেক্ষা করছেন মহম্মদ ওয়াসিম।

আরও পড়ুন… রায়না-ইরফানের গানে যুবরাজের নাচ, দর্শকাসনে বসে সচিন! দেখুন সেই ভিডিয়ো

ইংল্যান্ড দল সাতটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য ১৫ সেপ্টেম্বর করাচিতে পৌঁছবে। যদিও পিসিবি এখনও ১৫ সেপ্টেম্বরের আগে আইসিসি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করতে পারেনি। অস্ট্রেলিয়ার কন্ডিশনে যারা ভালো পারফরম্যান্স করতে পারে তাদের সুযোগ দিতে চায় নির্বাচক কমিটি।

 

বন্ধ করুন