বাংলা নিউজ > ময়দান > ৫ উইকেট নিয়ে ক্যারিবিয়ান শিবিরকে একাই কাঁপিয়ে দিলেন জুনাইদ, দুর্বল UAE-র বিরুদ্ধে কোনও রকমে জয় পুরানদের

৫ উইকেট নিয়ে ক্যারিবিয়ান শিবিরকে একাই কাঁপিয়ে দিলেন জুনাইদ, দুর্বল UAE-র বিরুদ্ধে কোনও রকমে জয় পুরানদের

ম্যাচের শেষে দু'দলের ক্রিকেটারদের সৌজন্য বিনিময়। ছবি- আইসিসি।

West Indies vs UAE T20 World Cup Warm-up Match: বিশ্বকাপের আগে ব্যাটিং নিয়ে দুশ্চিন্তা থেকেই গেল ওয়েস্ট ইন্ডিজের। আনকোরা বোলার যদি ৫ উইকেট নেন, প্রথমসারির বোলারদের সামনে কেঁপে যেতে পারে ক্যারিবিয়ান দলের ভিত।

টি-২০ বিশ্বকাপের আগে আমিরশাহির বিরুদ্ধে প্রস্তুতি ম্য়াচে জয় তুলে নিয়ে ওয়েস্ট ইন্ডিজ আত্মবিশ্বাস বাড়িয়ে রাখল বটে, তবে ব্যাটিং বিভাগ নিয়ে তাদের দুশ্চিন্তা কাটল না মোটেও। অন্যদিকে আমিরশাহি ওয়েস্ট ইন্ডিজের কাছে হারলেও বেশ কিছু ইতিবাচক দিকের সন্ধান পেল এই ম্যাচে।

সোমবার মেলবোর্নে টস জিতে ওয়েস্ট ইন্ডিজকে শুরুতে ব্য়াট করতে পাঠায় আমিরশাহি। নির্ধারিত ২০ ওভারে ওয়েস্ট ইন্ডিজ ৯ উইকেটের বিনিময়ে ১৫২ রান তোলে। ব্রেন্ডন কিং দলের হয়ে সব থেকে বেশি ৬৪ রান করেন। ৪৫ বলের ইনিংসে তিনি ৭টি চার ও ২টি ছক্কা মারেন।

ক্যাপ্টেন নিকোলাস পুরান ৩১ বলে ৪৬ রান করেন। তিনি ৫টি চার মারেন। এছাড়া আলজারি জোসেফ করেন ১৫ রান। বাকিরা কেউ দু'অঙ্কের রানে পৌঁছতে পারেননি। জনসন চার্লস ১, এভিন লুইস ২, শামারাহ ব্রুকস ৪, রেমন রেইফার ১, ওডিন স্মিথ ৫, ওবেদ ম্যাককয় ৪ ও রোভম্যান পাওয়েল ৭ রান করেন। খাতা খুলতে পারেননি আকিল হোসেন ও ইয়ানিক কারিয়া।

আরও পড়ুন:- IND vs THAI: থাইল্যান্ডের বিরুদ্ধে রেকর্ড জয় মন্ধনাদের, এত কম বলে আগে কখনও T20 ম্যাচ জেতেনি ভারত

আমিরশাহির হয়ে জুনাইদ সিদ্দিকি ৪ ওভারে মাত্র ১৩ রান খরচ করে ৫ উইকেট দখল করেন। এছাড়া ২৪ রানে ২টি উইকেট নেন জাহুর খান।

জবাবে ব্যাট করতে নেমে আমিরশাহি ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৫ রানে আটকে যায়। ৬৫ রান করেন মহম্মদ ওয়াসিম। ৫২ বলের ইনিংসে তিনি ৪টি চার ও ৩টি ছক্কা মারেন। জাওয়ার ফরিদ করেন ২৯ রান।

আরও পড়ুন:- India vs Thailand: দুর্বল থাইল্যান্ডকে দুরমুশ করে চোখের নিমেষে ম্যাচ জিতল ভারত

১৭ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে ওয়েস্ট ইন্ডিজ। রেমন রেইফার ৪ ওভারে ১৭ রান খরচ করে ৩টি উইকেট নেন। ১টি করে উইকেট দখল করেন ওবেদ ম্যাককয় ও ওডিন স্মিথ।

বন্ধ করুন