বাংলা নিউজ > ময়দান > চোট পেলেন T20WC-এ স্ট্যান্ডবাইতে থাকা দীপক, অনিশ্চিত প্রোটিয়াদের বিরুদ্ধে সিরিজে

চোট পেলেন T20WC-এ স্ট্যান্ডবাইতে থাকা দীপক, অনিশ্চিত প্রোটিয়াদের বিরুদ্ধে সিরিজে

দীপক চাহার (AP)

বর্তমানে তাঁর চোটের তীব্রতার বিষয় পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে। 

ভারতীয়দের চোট-আঘাতের সমস্যা অব্যাহত। রবীন্দ্র জাদেজা ছিটকে গিয়েছেন। পিঠের চোটে সবেমাত্র ছিটকে গিয়েছেন প্রিমিয়র বোলার জসপ্রীত বুমরাহ। এই অবস্থায় দাঁড়িয়ে উদ্বেগ বাড়িয়েছে সদ্য চোট সারিয়ে ফিরে আসা দীপক চাহারের চোট ! চাহারের নাকি গোড়ালি মচকে গিয়েছে। আর সেই কারণেই নাকি ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে খেলেননি তিনি। উল্লেখ্য, চাহার বর্তমানে ভারতে থাকলেও তাঁকে প্রয়োজনে ডাকতে পারে রোহিত-রাহুল জুটি কারণ তিনি বিশ্বকাপের স্ট্যান্ডবাইয়ের তালিকায় রয়েছেন। 

জানা গিয়েছে লখনউয়ে ম্যাচ শুরুর আগেই শারীরিক অস্বস্তি অনুভব করেন দীপক চাহার। সেই কারণেই তাঁকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ওডিআইতে খেলায়নি দল। তবে চাহারের চোট ভালো না ঠেকায় তাঁকে আপাতত এনসিএ-তে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। সেখানেই দেখা হবে যে ঠিক কী অবস্থা। সেই অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে আগামী দুটি ওডিআই তিনি খেলবেন না বিশ্রাম নেবেন! বর্তমানে ঠিক হয়েছে বুমরাহর পরিবর্ত হিসেবে ১১ অক্টোবর অস্ট্রেলিয়ায় উড়ে যাবেন মহম্মদ শামি। তাই আপাতত অস্ট্রেলিয়ায় যাওয়ার বিষয় নেই চাহারের কাছে। তবে তাঁকে যে প্রয়োজন হতে পারে সেটা নিয়ে সম্যক ভাবে ওয়াকিবহাল ম্যানেজমেন্ট। সেই কারণেই খুব সম্ভবত তাঁকে আর দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলানোর ঝুঁকি নেবেন না ভিভিএস লক্ষ্মণরা। 

দীপক চাহার বছরের শুরুতে চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে যান। তারপর আবার ফিরে এসেই নজরকাড়া পারফর্ম্যান্সে সবার মন জিতে নেন। অল্পের জন্য বিশ্বকাপের মূল দলে সুযোগ পাননি। কিন্তু এবার ফের চোট লাগল, যা নিশ্চিত ভাবেই চিন্তার। এত ঘনঘন কেন জাতীয় দলের ক্রিকেটাররা চোট পাচ্ছেন, সেই নিয়েও যে বোর্ডকে প্রশ্নের মুখে পড়তে হবে, সেটা বলাই বাহুল্য। বর্তমানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজে এক শূন্য়ে পিছিয়ে আছে ভারত। অলরাউন্ডারদের অভাবে খুব লম্বা টেল নিয়ে খেলতে হচ্ছে দলকে যার খেসারত গত ম্যাচে চুকিয়েছে দল। অন্যদিকে পার্থে টি২০ বিশ্বকাপের অনুশীলনে ব্যস্ত রোহিতরা। এই দুই বিশ্ব থেকেই দূরে এনসিএ-তে চোটের পরীক্ষা করাচ্ছেন দীপক চাহার। 

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.