বাংলা নিউজ > ময়দান > WTC Final: দেখে নিন পূজারার নতুন গেমিং পার্টনারকে
চেতেশ্বর পূজারা কোয়ারান্টাইনের মাঝে এই ছবি পোস্ট করলেন (ছবি: ইনস্টাগ্রাম)
চেতেশ্বর পূজারা কোয়ারান্টাইনের মাঝে এই ছবি পোস্ট করলেন (ছবি: ইনস্টাগ্রাম)

WTC Final: দেখে নিন পূজারার নতুন গেমিং পার্টনারকে

  • চলুন দেখা করা যাক ভারতীয় ব্যাটসম্যান চেতেশ্বর পূজারার কোয়ারান্টাইনের গেমিং পার্টনারের সঙ্গে। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন পূজারা।

চলুন দেখা করা যাক ভারতীয় ব্যাটসম্যান চেতেশ্বর পূজারার কোয়ারান্টাইনের গেমিং পার্টনারের সঙ্গে। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন পূজারা। সেখানেই তিনি তাঁর নতুন গেমিং পার্টনারের ছবি পোস্ট করলেন। যেখানে দেখা যাচ্ছে তিনি তাঁর কন্যা অদিতির সঙ্গে ভডিও গেম খেলতে ব্যস্ত। দু’জনের হাতেই ভিডিও গেমের জয় স্টিক হাতে রয়েছে। অদিতির পরণে রয়েছে চেন্নাই সুপার কিংসের জার্সি। 

এই মুহূর্তে টিম ইন্ডিয়ার লক্ষ্য হল ইংল্যান্ড। প্রথমে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল, তারপর ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচের সিরিজ। সেই কারণেই বর্তমানে নিভৃতবাসে রয়েছে বিরাট কোহলিরা। তাঁরা প্রত্যেকে আলাদা ঘরে থাকছেন। কেউ কারোর সঙ্গে দেখা পর্যন্ত করতে পারছে না। ১৯শে মে থেকে মুম্বইয়ে চলছে ভারতীয় দলের এই  কোয়ারান্টাইন পর্ব। মুম্বইয়ে দুই সপ্তাহের নিভৃতবাসে থাকতে হবে ভারতের প্রত্যেক সদস্যকে। সেখান থেকেই ইংল্যান্ডে রওনা দেবে ভারতীয় দল। ইংল্যান্ডে যাওয়ার পরে সেখানে ১০ দিনের আইসোলেশনে থাকতে হবে। 

তার মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়াতে নিজের মেয়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করলেন পূজারা।

চেতেশ্বর পূজারা কোয়ারান্টাইনের মাঝে মেয়ে অদিতির সঙ্গে এই ছবি পোস্ট করলেন (ছবি: ইনস্টাগ্রাম)
চেতেশ্বর পূজারা কোয়ারান্টাইনের মাঝে মেয়ে অদিতির সঙ্গে এই ছবি পোস্ট করলেন (ছবি: ইনস্টাগ্রাম)

ছবিতে দেখা যাচ্ছে পূজারা নিভৃতবাসের সময়টা মেয়ে অদিতির সঙ্গেই কাটাচ্ছেন। ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘কোয়ারান্টাইন গেমিং পার্টনার।’

বন্ধ করুন