বাংলা নিউজ > ময়দান > নিজেকে ভালবাসার বার্তা দিতে গিয়ে কী কাণ্ড ঘটালেন সচিন কন্যা, নিজেরাই দেখে নিন!
সারা তেন্ডুলকর।

নিজেকে ভালবাসার বার্তা দিতে গিয়ে কী কাণ্ড ঘটালেন সচিন কন্যা, নিজেরাই দেখে নিন!

  • একটি ভিডিও-র মাধ্যমে সারা নিজেকে ভালবাসতে শিখিয়েছে। কর্মব্যস্ত জীবনে মানুষ নিজের কথা প্রায় সময়েই ভুলে যায়। নিজেকে ভালবাসাটাও যে জরুরি, সেই বার্তাই দিয়েছেন সচিন কন্যা।

একেবারে ‘বাপ কী বেটি’! সচিন তেন্ডুলকরের মতোই তাঁর মেয়ে সারা সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত শেয়ার করে থাকেন। অনেক সময়েই তিনি ট্রোলডও হন। তবে সে সব নিয়ে বিশেষ মাথাব্যথা নেই সারার। মঙ্গলবার রাতেইই যেমন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন সারা। সেই ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গিয়েছে। কী রয়েছে সেই ভিডিও-তে?

এই ভিডিও-র মাধ্যমে সারা নিজেকে ভালবাসতে শিখিয়েছে। কর্মব্যস্ত জীবনে মানুষ নিজের কথা প্রায় সময়েই ভুলে যায়। নিজেকে ভালবাসাটাও যে জরুরি, সেই বার্তাই দিয়েছেন সচিন কন্যা। এই ভিডিও-তে দেখা যাচ্ছে, সারা নিজের পুরনো একঘেয়ে হেয়ারস্টাইল বদলে ফেলেছেন। নতুন হেয়ারস্টাইলে নতুন লুকে তিনি ধরা দিয়েছেন। খুব ছোট ছোট জিনিস বদলে বা নিজের শখ পূরণ করেও নিজেকে ভাল রাখা যায়। নিজেকে ভালবাসা যায়। সারা এই ভিডিও-র সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘আ লিটল বিট অফ সেলফ লাভ’, অর্থাৎ ‘নিজেকে কিছুটা ভালবাসা’।

সারার সঙ্গে শুভমন গিলেন সম্পর্ক নিয়ে একটি বড় গুজব রয়েছে। যদি এর সত্যতা এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে সচিন তেন্ডুলকরের মেয়ে হওয়ার সুবাদে যেমন তিনি জনপ্রিয়, তেমনই প্রায় সময়েই কারণে অকারণে খোঁচাও সহ্য করতে হয় তাঁকে। সারার অবশ্য ‘কুছ পরোয়া নেহি’ মনোভাব। এ ভাবেই নিজের মতো করে ভাল থাকুন মাস্টারব্লাস্টার কন্যা।

বন্ধ করুন