বাংলা নিউজ > ময়দান > পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের হয়ে খেলার অপেক্ষায় 'দৈত্য' মুদাস্সর
মুদাস্সর গুজ্জার
মুদাস্সর গুজ্জার

পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের হয়ে খেলার অপেক্ষায় 'দৈত্য' মুদাস্সর

  • পিএসএলে লাহোর কালান্দার্সের হয়ে খেলেন এই ফাস্ট বোলার

পাকিস্তান মানেই বছরের পর বছর উঠে এসেছে একের পর এক বিশ্বত্রাস পেসার। ওয়াসিম আক্রম,ওয়াকার ইউনিস তো ছিলেনই। তারপর সে জায়গাটা পূর্ণ করেন শোয়েব আখতার,উমর গুলরা। স্পিনে বিশ্বকে বেশ কয়েকজন লেজেন্ড উপহার দিয়েছে পাকিস্তান ক্রিকেট। যাদের মধ্যে সাকলিন মুস্তাক,মুস্তাক আহমেদ অন্যতম। এবার বিশ্ব ক্রিকেটে আরও একটি চমক উপহার দেওয়ার পথে পিসিবি।

নাম মুদাস্সর গুজ্জার। তাঁর ইউএসপি তাঁর উচ্চতা। ডাব্লুডাব্লিইতে যেমন খালি বা আন্ডারটেকারদের উচ্চতা ঠিক তেমন উচ্চতার অধিকারী তিনি ।দূর থেকে বোলিং এন্ড থেকে যখন তিনি দৌড়ে আসবেন তখন যেন মনে হয় এক বিশালাকার দানব দৌড়ে আসছেন। নিজের উচ্চতার জন্য ইতিমধ্যেই শিরোনামে পিএসএলে লাহোর কালান্দার্স দলের এই বোলার।

মুদাস্সরের উচ্চতা ৭ ফুট ৬ ইঞ্চি। এর আগে পাকিস্তান জাতীয় দলের হয়ে খেলা ইরফান খানের উচ্চতা ছিল ৭ ফুট ১ ইঞ্চি। অর্থাৎ পাকিস্তান জাতীয় ক্রিকেট দলে যদি তিনি সুযোগ পান তাহলে তিনি হবেন উচ্চতম ক্রিকেটার। এত বেশি উচ্চতার জন্য তাকে ২৩.‌৫ সাইজের জুতো পরতে হয় । ২০১৯, ৬ নভেম্বর লাহোর কালান্দার্সেরডেভেলপমেন্ট প্রজেক্টে ক্যাম্পে যোগ দেন তিনি। ক্যাম্পের কোচেদের তত্ত্বাবধানে তিনি করেন ট্রেনিংও।

উচ্চতার কারণে ফিটনেসে সমস্যা হলেও সেটা কাটিয়ে ওঠা সম্ভব বলেই মনে করেন মুদাস্সর‌। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক পাকিস্তানি সাংবাদিক মুদাস্সারের ছবিটি শেয়ার করেন। তারপর থেকেই শুরু হয়েছে প্রতীক্ষা। কবে সবুজ জার্সি পরে নামবেন এই তরুণ দীর্ঘকায়ী ফাস্ট বোলার।

বন্ধ করুন