বাংলা নিউজ > ময়দান > চোট সারিয়ে দলে ফিরলেও ক্যাপ্টেন্সি ফিরে পেলেন না KKR তারকা
শিবম মাভি, দীনেশ কার্তিক ও কমলেশ নাগারকোটি। ছবি- আইপিএল।
শিবম মাভি, দীনেশ কার্তিক ও কমলেশ নাগারকোটি। ছবি- আইপিএল।

চোট সারিয়ে দলে ফিরলেও ক্যাপ্টেন্সি ফিরে পেলেন না KKR তারকা

  • চোট সারিয়ে রাজ্যদলের হয়ে মাঠে ফিরছেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার ওয়াশিংটন সুন্দর।

চোট সারিয়ে দলে ফিরলেন বটে, তবে নেতৃত্ব ফিরে পেলেন না দীনেশ কার্তিক। আসন্ন বিজয় হাজারে ট্রফির জন্য দল ঘোষণা করল সদ্য মুস্তাক আলি চ্যাম্পিয়ন হওয়া তামিলনাড়ু। সেই দলেরও অধিনায়ক নির্বাচিত হলেন তামিলনাড়ুকে জাতীয় টি-২০ চ্যাম্পিয়ন করা বিজয় শঙ্কর।

হাঁটুর চোটের জন্য সৈয়দ মুস্তাক আলি ট্রফি থেকে ছিটকে গিয়েছিলেন কার্তিক। তাঁর পরিবর্তে রাজ্যদলের নেতৃত্ব হাতে পেয়ে যান বিজয় শঙ্কর। চোট সেরে ওঠায় তামিলনাড়ুর স্কোয়াডে ফিরে এলেন কেকেআর তারকা। তবে তাঁকে মাঠে নামতে হবে বিজয়ের অধীনেই।

একা কার্তিকই নন, চোট সারিয়ে রাজ্য দলে ফিরেছেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার ওয়াশিংটন সুন্দরও। ইংল্যান্ড সফরে আঙুলে চোট পাওয়া ওয়াশিংটনও মুস্তাক আলিতে মাঠে নামতে পারেননি তামিলনাড়ুর হয়ে। তবে জাতীয় ওয়ান ডে টুর্নামেন্টে তামিলনাড়ুর জার্সিতে দেখা যাবে ওয়াশিংটনকে। স্বাভাবিকভাবেই কার্তিক ও ওয়াশিংটন দলে ফেরায় তামিলনাড়ুর শক্তি বাড়ল সন্দেহ নেই।

উল্লেখ্য, সোমবারই মণীশ পান্ডের কর্নাটককে হারিয়ে টানা দ্বিতীয়বারের জন্য সৈয়দ মুস্তাক আলি ট্রফি চ্যাম্পিয়ন হয়েছে তামিলনাড়ু।

তামিলনাড়ুর বিজয় হাজারে স্কোয়াড: বিজয় শঙ্কর (ক্যাপ্টেন), এন জগদীশান (ভাইস ক্যাপ্টেন), দীনেশ কার্তিক, হরি নিশান্ত, শাহরুখ খান, সাই কিশোর, মুরুগান অশ্বিন, সন্দীপ ওয়ারিয়র, ওয়াশিংটন সুন্দর, এম সিদ্ধার্থ, সাই সুদর্শন, গঙ্গা শ্রীধর রাজু, এম মহম্মদ, জে কৌশিক,  পি সরবন কুমার, এল সূর্যপ্রকাশ, বাবা ইন্দ্রজিৎ, সঞ্জয় যাদব, কৌশিক গান্ধী, আর সিলাম্বারাসন। (বাবা অপরাজিতকে পাওয়া গেলে তিনি পরের দিকে স্কোয়াডের সঙ্গে যোগ দেবেন।)

বন্ধ করুন