বাংলা নিউজ > ময়দান > IPL শেষ হওয়ার এক সপ্তাহের মধ্যেই ভারতের মাটিতে ফের শুরু হবে T20 লিগ
তামিলনাড়ু প্রিমিয়র লিগের আসরে ধোনি। ছবি- টুইটার।
তামিলনাড়ু প্রিমিয়র লিগের আসরে ধোনি। ছবি- টুইটার।

IPL শেষ হওয়ার এক সপ্তাহের মধ্যেই ভারতের মাটিতে ফের শুরু হবে T20 লিগ

  • করোনা প্রোটোকল মেনে বায়ো-বাবলে অনুষ্ঠিত হবে ৮ দলের এই টুর্নামেন্ট।

আইপিএলের রেশ কাটতে না কাটতেই ভারতের মাটিতে ফের বসবে ঘরোয়া টি-২০ লিগের আসর। তামিলনাড়ু ক্রিকেট সংস্থা তাদের ঘরোয়া টি-২০ লিগ টিএনপিএল আয়োজনের অনুমতি পেয়ে গেল বিসিসিআইয়ের কাছ থেকে।

আইপিএল ২০২১ শেষ হবে ৩০ মে। তামিলনাড়ু প্রিমিয়র লিগ শুরু হবে ৪ জুন। সুতরাং, আইপিএল শেষ হওয়ার ঠিক পাঁচ দিনের মাথায় শুরু হয়ে যাবে টিএনপিএল। চলবে ৪ জুলাই পর্যন্ত।

গত বছর করোনা মহামারির জন্য টিএনপিএল স্থগিত হয়ে যায়। এবছর বায়ো-বাবলে ৮ দলের এই ঘরোয়া টি-২০ লিগ আয়োজনের অনুমতি দিয়েছে ভারতীয় বোর্ড। তামিলনাড়ু ক্রিকেট সংস্থার তরফে বিজ্ঞপ্তিতে এমনটাই জানানো হয়েছে। পাশাপাশি এও জানিয়ে দেওয়া হয়েছে যে, টুর্নামেন্ট চলাকালীন সব ধরণের সতর্কতা ও করোনা প্রোটোকল কঠোরভাবে মেনে চলা হবে।

তামিলনাড়ু ক্রিকেট সংস্থার সচিব আরএস রামাস্বামী বিজ্ঞপ্তিতে জানান, ‘তামিলনাড়ু ক্রিকেট সংস্থা আনন্দের সঙ্গে জানাচ্ছে যে, বিসিসিআইয়ের কাছ থেকে টিএনপিএল ২০২১-এর জন্য অনুমোদন পাওয়া গিয়েছে। তামিলনাড়ু সরকারের তরফে প্রয়োজনীয় অনুমতি আদায়ের পর ৪ জুন তিরুনেলভেলিতে টুর্নামেন্ট শুরু হবে। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ৪ জুলাই সালেমে।’

বন্ধ করুন