বাংলা নিউজ > ময়দান > এখনও চোট সারেনি, পাকিস্তান সিরিজের পর নিউজিল্যান্ড সফর থেকেও ছিটকে গেলেন তামিম- রিপোর্ট
তামিম ইকবাল। ছবি- টুইটার।
তামিম ইকবাল। ছবি- টুইটার।

এখনও চোট সারেনি, পাকিস্তান সিরিজের পর নিউজিল্যান্ড সফর থেকেও ছিটকে গেলেন তামিম- রিপোর্ট

  • নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলার সময় বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পান তামিম।

শুভব্রত মুখার্জি

সবেমাত্র দেশের মাটিতে পাকিস্তান দলের বিরুদ্ধে ৩-০ ফলে হোয়াইটওয়াশ হতে হয়েছে বাংলাদেশ দলকে। সামনেই বাবরদের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। তবে তার আগে তাদের জন্য দুঃসংবাদ অপেক্ষা করেছিল। ২০২২ সালের শুরুতেই হতে চলা নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল তাদের তারকা ওপেনার ব্যাটার তামিম ইকবালকে পাবে না। 

সদ্য পাকিস্তানের বিরুদ্ধে তৃতীয় টি-২০ তে হাতে চোট পেয়ে এক সপ্তাহ মাঠের বাইরে চলে গিয়েছেন তাদের প্রিমিয়র পেসার তাসকিন আহমেদ। তাসকিনের ছিটকে যাওয়ার দিনেই লন্ডন থেকে এসেছে টাইগারদের জন্য আরও খারাপ খবর। পুরনো চোট পুরোপুরি সেরে না ওঠার ফলে তামিম ইকবাল নিউজিল্যান্ড সফর থেকেও ছিটকে গিয়েছেন। নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলার সময় বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পান তামিম। 

তাঁর সেই চোট কি অবস্থায় রয়েছে তা জানাতে গিয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী Cricbuzz-কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘ও দলের ফিজিশিয়ানদের সঙ্গে দেখা করেছে এবং তারা ওকে এক মাসের জন্য বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। এর ফলে ও নিউজিল্যান্ড সফরে খেলতে পারবে না। তবে তামিমের অস্ত্রোপচারের প্রয়োজন নেই।’ প্রসঙ্গত, ১ জানুয়ারি থেকে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে।

বন্ধ করুন