বাংলা নিউজ > ময়দান > বিয়ের পরে প্রথমবার অনুশীলনে ফিরলেন টিম ইন্ডিয়ার অলরাউন্ডার দীপক চাহার
অনুশীলনে ফিরলেন টিম ইন্ডিয়ার অলরাউন্ডার দীপক চাহার

বিয়ের পরে প্রথমবার অনুশীলনে ফিরলেন টিম ইন্ডিয়ার অলরাউন্ডার দীপক চাহার

  • বিয়ে এবং তারপর রিসেপশন শেষ হওয়ার পর দীপক চাহার তার সম্পূর্ণ ফিটনেস অর্জনের জন্য আবার প্রশিক্ষণ শুরু করেছেন। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন যাতে তাকে নেটে ব্যাটিং এবং বোলিং অনুশীলন করতে দেখা যায়। এই ভিডিয়োটির ক্যাপশনে দীপক চাহার লিখেছেন, ‘কাজে ফিরছি।’

টিম ইন্ডিয়া এবং চেন্নাই সুপার কিংস (CSK) অলরাউন্ডার দীপক চাহার বিয়ের পর আবার অনুশীলন শুরু করে দিলেন। দীপক চাহার গত তিন মাস ধরে ক্রিকেট থেকে দূরে ছিলেন। ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে নিজের শেষ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন। সেখানেই তিনি হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন। 

ইনজুরির কারণে দীপক চাহার শ্রীলঙ্কা সিরিজ এবং আইপিএল ২০২২-এ খেলতে পারেননি। চোট থেকে সেরে উঠতে তিনি জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) প্রশিক্ষণ নেন। দীপক চাহার সম্প্রতি আগ্রায় তার বান্ধবী জয়া ভরদ্বাজকে বিয়ে করেছেন। বিয়ের পরে, তিনি নয়াদিল্লিতে একটি রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন, যেখানে টিম ইন্ডিয়ার অনেক তারকাকে দেখা গিয়েছিল।

বিয়ে এবং তারপর রিসেপশন শেষ হওয়ার পর দীপক চাহার তার সম্পূর্ণ ফিটনেস অর্জনের জন্য আবার প্রশিক্ষণ শুরু করেছেন। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন যাতে তাকে নেটে ব্যাটিং এবং বোলিং অনুশীলন করতে দেখা যায়। এই ভিডিয়োটির ক্যাপশনে দীপক চাহার লিখেছেন, ‘কাজে ফিরছি।’

টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার অংশ ছিলেন না চাহার। ২০২২ আইপিএল-এর মেগা নিলামে চেন্নাই সুপার কিংস তাকে ১৪ কোটি টাকায় কিনেছিল। তবে ইনজুরির কারণে টুর্নামেন্টে খেলতে পারেননি তিনি। ইনজুরির পর এখন তার প্রচেষ্টা হবে সম্পূর্ণ ফিটনেস অর্জন করা এবং ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দলে নিজের জায়গা পাকা করা। 

বন্ধ করুন