বাংলা নিউজ > ময়দান > টি-২০ সিরিজের শুরুতে শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীতে গলা মেলালেন হার্দিক, ভাইরাল ভিডিও
হার্দিক পাণ্ডিয়া
হার্দিক পাণ্ডিয়া

টি-২০ সিরিজের শুরুতে শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীতে গলা মেলালেন হার্দিক, ভাইরাল ভিডিও

  • ভারতের জাতীয় সঙ্গীতের পর, শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীত শুরু হতেই দেখা গেল গলা মেলাচ্ছেন হার্দিক পাণ্ডিয়া। এই ভিডিয়ো নেটপাড়ায় আলোড়ন ফেলে দিয়েছে।

শুভব্রত মুখার্জি

কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে রবিবাসরীয় সন্ধ্যায় শুরু হয়েছে ভারত বনাম শ্রীলঙ্কা টি-২০ সিরিজ। এ দিন টসে জিতে প্রথমে ভারতকে ব্যাট করার আমন্ত্রণ জানানো হয়েছে লঙ্কানদের তরফে। উদ্দেশ্য অবশ্যই পিচের ঘাস এবং আনুষঙ্গিক পরিবেশকে কাজে লাগিয়ে শিখর ধাওয়ানদের বেকায়দায় ফেলে দেওয়া। আর সেই ম্যাচেই এক অবাক করা ঘটনার সাক্ষী থাকল গোটা দেশ। সাধারণত রীতি মেনে ম্যাচের শুরুতেই দু'দলের ক্রিকেটাররা তাদের জাতীয় সঙ্গীত গাইবার জন্য দাড়িয়েছিলেন। ভারতীয় জাতীয় সঙ্গীত শেষ হওয়ার পরে যখন শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীত শুরু হয় তখন ঘটে এই অবাক করা ঘটনাটি। শ্রীলঙ্কার ক্রিকেটারদের সঙ্গে জাতীয় সঙ্গীতে গলা মেলাতে দেখা যায় ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকেও।

এক টুইটার ব্যবহারকারী একটি ভিডিও পোস্ট করেন যাতে দেখা যায় শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীত চলাকালীন হার্দিক তাতে যেন গলা মেলাচ্ছেন। মূহুর্তে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য আজ ভারত ও শ্রীলঙ্কা দুই দলের হয়েই একাধিক ক্রিকেটারের অভিষেক হয়েছে।ভারতের হয়ে পৃথ্বী শ এবং বরুন চক্রবর্তীর অভিষেক হয়েছে এবং লঙ্কানদের হয়ে চামিকা করুনারত্নে এবং চারিথ আসালাঙ্কার অভিষেক হয়েছে। তবে অভিষেকৈ পৃথ্বীর ভাগ্য সুপ্রসন্ন ছিল না। প্রথম বলেই শূন্য রান করে উইকেট রক্ষককে ক্যাচ দিয়ে তিনি প্যাভিলিয়নে ফিরে যান।

বন্ধ করুন