বাংলা নিউজ > ময়দান > সাত পাকে বাঁধা পড়লেন সানরাইজার্স হায়দরাবাদের তারকা অল-রাউন্ডার
বিয়ের আসরে বিজয় শঙ্কর। ছবি- টুইটার।
বিয়ের আসরে বিজয় শঙ্কর। ছবি- টুইটার।

সাত পাকে বাঁধা পড়লেন সানরাইজার্স হায়দরাবাদের তারকা অল-রাউন্ডার

  • আইপিএল ২০২০-র জন্য আমিরশাহি উড়ে যাওয়ার আগে বাগদান সেরে রেখেছিলেন ভারতের হয়ে ওয়ান ডে ও টি-২০ ক্রিকেটে মাঠে নামা তারকা।

বাগদান সেরে রেখেছিলেন আগেই। এবার বিয়েটাও সেরে ফেললেন টিম ইন্ডিয়ার হয়ে ১২টি ওয়ান ডে ও ৯টি আন্তর্জাতিক টি-২০ খেলা বিজয় শঙ্কর। তামিলনাড়ুর অল-রাউন্ডারের সাত পাকে বাঁধা পড়ার খবর জানায় তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ।

টুইটারে সানরাইজার্স বিজয় শঙ্কেরের বিয়ের ছবি পোস্ট করে লেখে, ‘এই বিশেষ দিনে বিজয় শঙ্করকে আমাদের শুভেচ্ছা জানাচ্ছি। তোমার বিবাহিত জীবন সুখের হোক।’

আইপিএল ২০২০-র জন্য আমিরশাহি উড়ে যাওয়ার ঠিক আগেই বৈশালী বিশ্বেস্বরনের সঙ্গে আঙটি বদল করেন বিজয়। ইনস্টাগ্রামে হবু স্ত্রী'র সঙ্গে নিজের দু'টি ছবি পোস্ট করেছিলেন তারকা ক্রিকেটার, যার ক্যাপশনে একটি আঙটির ইমোজিতেই তিনি বুঝিয়ে দিয়েছিলেন বাগদানের কথা।

২০১৮ সালে কলম্বোয় শ্রীলঙ্কার বিরুদ্ধে জাতীয় দলের হয়ে টি-২০ অভিষেক হয় বিজয় শঙ্করের। মেলবোর্নে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জাতীয় দলের জার্সিতে ওয়ান ডে ক্রিকেটে আত্মপ্রকাশ করেন তিনি। ২০১৯ বিশ্বকাপেও ভারতীয় দলে জায়গা করে নিয়েছিলেন তারকা অল-রাউন্ডার। যদিও চোটের জন্য মাঝপথেই টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয় তাঁকে।

ভারতের হয়ে ওয়ান ডে ক্রিকেটে ৩১.৮৫ গড়ে ২২৩ রান সংগ্রহ করেছেন বিজয়। উইকেট নিয়েছেন ৪টি। আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ২৫.২৫ গড়ে ১০১ রান করেছেন তিনি। উইকেট নিয়েছেন ৫টি।

বন্ধ করুন