বাংলা নিউজ > ময়দান > দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে ভারতের ODI স্কোয়াডে করোনার হানা, আক্রান্ত তারকা অল-রাউন্ডার!
কোহলির সঙ্গে ওয়াশিংটন সুন্দর। (ছবি সৌজন্য রয়টার্স)

দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে ভারতের ODI স্কোয়াডে করোনার হানা, আক্রান্ত তারকা অল-রাউন্ডার!

  • করোনা পজিটিভ চিহ্নিত হওয়ায় এখনও দলের বাকিদের সঙ্গে যোগ দিতে পারেননি টিম ইন্ডিয়ার তরুণ তুর্কি। 

চলতি ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজে এখনও করোনার প্রভাব পড়েনি। তবে ওয়ান ডে সিরিজ শুরুর আগে ভারতীয় শিবিরে হানা দিন করোনা ভাইরাস। প্রোটিয়া সফরের ওয়ান ডে স্কোয়াডে সুযোগ পাওয়া তারকা অল-রাউন্ডার ওয়াশিংটন সুন্দর করোনা আক্রান্ত হয়েছেন। এমনটাই রিপোর্ট সংবাদ সংস্থা পিটিআইয়ের।

আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ। যদিও টিম ইন্ডিয়ার সীমিত ওভারের দলে সুযোগ পাওয়া ক্রিকেটাররা এখনও দক্ষিণ আফ্রিকায় পৌঁছননি। মুম্বই থেকে প্রোটিয়া সফরে রওনা হওয়ার তোড়জোড় করছেন শিখর ধাওয়ানরা। তবে ওয়াশিংটন করোনা আক্রান্ত হওয়ায় এখনও বেঙ্গালুরুতেই রয়েছেন। এখনও দলের বাকি সদস্যদের সঙ্গে যোগ দিতে পারেননি তিনি।

বোর্ডের এক নির্ভরযোগ্য সূত্র সংবাদ সংস্থাকে জানান, ‘ওয়াশিংটন করোনা পজিটিভ। ও এখনও মুম্বইয়ে দলের বাকিদের সঙ্গে যোগ দেয়নি। যে থেকে করোনা আক্রান্ত হয়েছে, ও বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতেই রয়েছে।’

ভারতের ওয়ান ডে স্কোয়াড: লোকেশ রাহুল (ক্যাপ্টেন), শিখর ধাওয়ান, রুতুরাজ গায়কোয়াড়, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, বেঙ্কটেশ আইয়ার, ঋষভ পন্ত (উইকেটকিপার), ইশান কিষাণ (উইকেটকিপার), যুজবেন্দ্র চাহাল, রবিচন্দ্রন অশ্বিন, ওয়াশিংটন সুন্দর, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার ও দীপক চাহার।

বন্ধ করুন