বাংলা নিউজ > ময়দান > পন্তদের ছাড়াই ডারহ্যামে অনুশীলন শুরু করে দিল ভারত, ছবি পোস্ট করলেন বিরাট
প্র্যাক্টিস শুরু ভারতের।
প্র্যাক্টিস শুরু ভারতের।

পন্তদের ছাড়াই ডারহ্যামে অনুশীলন শুরু করে দিল ভারত, ছবি পোস্ট করলেন বিরাট

  • ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণ, বোলিং কোচ ভরত অরুণ, ভারতীয় দলের যে তিন জন সদস্য কোভিড আক্রান্ত থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানীর সংস্পর্শে এসেছিলেন, তাঁদের তিনজনেরই প্রথম রাউন্ডের আরটি-পিসিআর রিপোর্ট নেগেটিভ এসেছে। সেই সঙ্গে ভারতীয় দলের বাকি সদস্যদেরও রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে।

ছুটি শেষ। আবার ক্রিকেটে ফেরার পালা। কাউন্টি একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলতে ডারহ্যামে পৌঁছানোর পর অনুশীলনও শুরু করে দিল ভারতীয় দল। আর তাএই খবর পাওয়া গেল বিরাট কোহলির সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে।

ডারহ্যামে পৌঁছানোর পর বিরাট টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে, লোকেশ রাহুল, জসপ্রীত বুমরাহদের নিয়ে বিরাট পোজ দিয়েছে। সেই ছবির সঙ্গেই ফের ক্রিকেটে ফেরার কথা বলেছেন বিরাট।

বিসিসিআই-এর তরফেও ডারহ্য়ামের একটি ছবি শেয়ার করা হয়েছে। যে ছবিতে দেখা গিয়েছে, স্কোরবোর্ড লেখা ‘ওয়েলকাম টু ডারহ্যাম টিম ইন্ডিয়া’। সেই ছবিটি বিসিসিআই শেয়ার করে লিখেছেন, ‘হেলো ডারহ্যাম। গ্রেট টু বি হেয়ার।’

এরই সঙ্গে বিসিসিআই বিরাটদের প্র্যাক্টিসের ছবিও শেয়ার করেছে। যেখানে মাঠে দৌড়তে দেখা গিয়েছে বিরাটদের।

এ দিকে বিসিসিআই সূত্রের খবর, ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণ, বোলিং কোচ ভরত অরুণ, ভারতীয় দলের যে তিন জন সদস্য কোভিড আক্রান্ত থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানীর সংস্পর্শে এসেছিলেন, তাঁদের তিনজনেরই প্রথম রাউন্ডের আরটি-পিসিআর রিপোর্ট নেগেটিভ এসেছে। সেই সঙ্গে ভারতীয় দলের বাকি সদস্যদেরও রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে। তবে লন্ডনেই ঋদ্ধি, ঈশ্বরণ এবং ভরত অরুণ কোভিড নিয়ম মেনে ১০ দিনের আইসোলেশনে রয়েছেন। তাঁদের সঙ্গে একই হোটেলে আইসোলেশনে রয়েছেন দয়ানন্দ গরানীও। পন্ত শুধু আত্মীয়ের বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

এ দিকে ২০ জুলাই থেকে প্রস্তুতি ম্যাচ খেলবেন বিরাটরা। এই ম্যাচ ক্লোজডোর হবে। আর ৪ অগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট শুরু খেলতে নামবে ভারতীয় দল। ভারতের সঙ্গে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ইংল্যান্ডের।

বন্ধ করুন