বাংলা নিউজ > ময়দান > ক্রিকেটার বা ভারত অধিনায়ক নন, টুইটারে নিজের পরিচয় বদলে ফেললেন কোহলি
বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ছবি-ইনস্টাগ্রাম
বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ছবি-ইনস্টাগ্রাম

ক্রিকেটার বা ভারত অধিনায়ক নন, টুইটারে নিজের পরিচয় বদলে ফেললেন কোহলি

  • গত ১১ জানুয়ারি প্রথম সন্তানের জন্ম দেন বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মা।

ক্রিকেটার নয়। ভারত অধিনায়কও নন। টুইটারে নিজের পরিচয় পালটে ফেললেন বিরাট কোহলি। ছোট্ট একটি বাক্যে যেভাবে নিজেকে প্রকাশ করলেন বিরাট, তাতে আপ্লুত তাঁর অনুরাগীরা।

প্রথম সন্তানের জন্ম হওয়ার পর বদলে যাওয়া জীবনের ইঙ্গিত দিয়েই কোহলি নিজের টুইটার বায়োয় লিখলেন, ‘A proud husband and father’। অর্থাৎ কিনা, ‘একজন গর্বিত স্বামী ও পিতা’।

কোহলির স্ত্রী অনুষ্কা গত ১১ জানুয়ারি মু্ম্বইয়ে জন্ম দিয়েছেন কন্যা সন্তানের। তার পর থেকেই কোহলির জীবনে বড়সড় পরিবর্তন এসেছে। অত্যন্ত দায়িত্ববান স্বামী ও পিতার মতোই আচরণ করতে দেখা গিয়েছে বিরাটকে।

কোহলির টুইটার অ্যাকাউন্ট।
কোহলির টুইটার অ্যাকাউন্ট।

সোশ্যাল মিডিয়ায় নিজের পিতা হওয়ার খবর জানিয়েছেন বটে, তবে এখনও সন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনেননি। পাপারাৎজিদের উপহার সামগ্রি পাঠিয়ে অনুরোধ করেছেন, যথেষ্ট পরিণত না হওয়া পর্যন্ত মেয়ের ছবি না তোলার। এবার সোশ্যাল মিডিয়ায় পরিচয় বদলে নিজেকে অন্য ভাবে জাহির করলেন বিরাট।

উল্লেখ্য, প্রথম সন্তানের জন্মের সময় স্ত্রী'র পাশে থাকার জন্য অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই দেশে ফিরেছেন কোহলি। অ্যাডিলেড টেস্টের পর বিরাটের ফিরে আসা নিয়ে বিতর্কও হয়। যদিও তাতে নিজের সিদ্ধান্ত বদলাননি তিনি। দেশ থেকেই সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত সতীর্থদের উত্সাহিত করেছেন বিরাট।

বন্ধ করুন