বাংলা নিউজ > ময়দান > প্রথম ওয়ান ডে ম্যাচে জয়ের পর টিম ইন্ডিয়ার অন্য মেজাজের ছবি পোস্ট করলেন শাস্ত্রী, কী লিখলেন ভারতের হেড কোচ?
টিম ইন্ডিয়ার তারকারা। ছবি- টুইটার।
টিম ইন্ডিয়ার তারকারা। ছবি- টুইটার।

প্রথম ওয়ান ডে ম্যাচে জয়ের পর টিম ইন্ডিয়ার অন্য মেজাজের ছবি পোস্ট করলেন শাস্ত্রী, কী লিখলেন ভারতের হেড কোচ?

  • টেস্ট ও টি-২০ সিরিজ জয়ের পর ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে ১-০ এগিয়ে রয়েছে ভারত।

শুভব্রত মুখার্জি

করোনা পরবর্তীতে ভারতীয় জাতীয় ক্রিকেট দল একেবারে স্বপ্নের ফর্মে রয়েছে। দেশ হোক বা বিদেশের মাটিতে, পিছিয়ে পড়েও একের পর এক সিরিজ বিভিন্ন ফর্ম্যাটে নিজেদের পকেটস্থ করেছে বিরাট বাহিনী। চোটের কারনে প্রথম সারির একাধিক ক্রিকেটারের অনুপস্থিতি সত্ত্বেও রিজার্ভ বেঞ্চ যেভাবে লড়াই করেছে, যেভাবে দলকে একের পর এক সাফল্য এনে দিয়েছে তা অকল্পনীয়। আর বিশেষজ্ঞদের মতানুসারে এটা সম্ভব হয়েছে কেবলমাত্র টিম বন্ডিংয়ের কারনে।

অজি সফরে টি-২০ এবং টেস্ট সিরিজ জয়ের পরে ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ এবং টেস্ট সিরিজ জয় ইতিমধ্যেই সম্পন্ন হয়ে গিয়েছে। বর্তমানে একদিনের সিরিজ দখলের লড়াইয়ে ব্যস্ত দু'দল। পুণেতে সিরিজের প্রথম একদিনের ম্যাচে ইতিমধ্যেই জয় তুলে নিয়েছে ভারতীয় দল। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকেই এই সিরিজ খেলছে এই দু'দল। এরমধ্যেই বেশ খোশমেজাজে ধরা দিল ভারতীয় দল। বিরাট কোহলির ভারতীয় দলকে ফ্রেমবন্দি হতে দেখা গেল হোটেলে। একসঙ্গে মধ্যাহ্নভোজে যোগ দিলেন দলের সদস্যরা।

আর সেই ছবি তুলে ধরে রবি শাস্ত্রীর টুইট। তার করা টুইটের ছবিতে দেখা গেল রয়েছেন কোহলি, রোহিত, ঋষভ পন্ত, যুজবেন্দ্র চাহাল, হার্দিক এবং ক্রুনাল পান্ডিয়া । তাদের সঙ্গে ছিলেন কোচ শাস্ত্রী-সহ ভারতীয় দলের বাকি কোচিং স্টাফরা।

ছবিটি টুইট করে রবি শাস্ত্রী লেখেন, ‘যেদল সর্বদা একসঙ্গে থাকে। জৈব সুরক্ষা বলয় হোক বা তার বাইরে, ফলাফল তো আসতেই থাকবে। হার জিত এইসবের অঙ্গ, অন্যরা সেটাকে অনুসরন করবে। পুণেতে একটা দারুন দিন কাটালাম।'

ইপিএল চ্যাম্পিয়ন লিভারপুলের জার্সি পরিহিত পন্ত, অধিনায়ক কোহলির রোহিত এবং চাহালের ঘাড়ে থাকা হাত, শার্দূলদের সহাস্য উপস্থিতি টিম স্পিরিটের এক উজ্জ্বল উদাহরন। এই ছবি বর্তমানে ভারতীয় ড্রেসিংরুমের চিত্রটাই যেন তুলে ধরল। যা নিঃসন্দেহে ভারতীয় জাতীয় ক্রিকেট দলের সমর্থকদের মুখের হাসিকে আরও চওড়া করবে তা বলাই বাহুল্য।

বন্ধ করুন