বাংলা নিউজ > ময়দান > বাইরে অঝোরে বৃষ্টি, ড্রেসিংরুমে ডার্টের নিশানায় ঝড় তুললেন অশ্বিনরা
ডার্টে খেলায় মগ্ন অশ্বিন।
ডার্টে খেলায় মগ্ন অশ্বিন।

বাইরে অঝোরে বৃষ্টি, ড্রেসিংরুমে ডার্টের নিশানায় ঝড় তুললেন অশ্বিনরা

  • বৃহস্পতিবার রাত থেকে সাউদাম্পটনে অঝোরে পড়ে চলেছিল বৃষ্টি। যার জেরে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম দিনের খেলা ভেস্তে গিয়েছে।

বাইরে তখন মুষলধারে বৃষ্টি পড়ে চলেছে। আর ড্রেসিংরুমের ভিতরে ডার্টের নিশানায় একেবারে ঝড় তুলেছিলেন ভারতীয় দলের তারকা স্পিনার। টানটান উত্তেজনার প্রতিযোগীতা চলছিল তখন ভারতীয় ড্রেসিংরুমে। 

বৃহস্পতিবার রাত থেকেই অঝোরে বৃষ্টি পড়ে চলেছিল। সকালেও বৃষ্টির দাপট এতটুকু কমেনি। দুই দলের ক্রিকেটাররা বৃষ্টির থামার অপেক্ষায় যখন বসেছিলেন, তখন হাত গুটিয়ে বসে না থেকে রবিচন্দ্রন অশ্বিন এই ফাঁকা সময়ের সদ্ব্যবহার করলেন ডার্ট খেলে। ভারতীয় দলের কিছু সদস্যকে নিয়ে ডার্ট প্রতিযোগীতাই করে ফেললেন অশ্বিন।

বিসিসিআই-এর তরফে একটি ছবি শেয়ার করা হয়েছে, যেখানে অশ্বিনদের ডার্ট খেলতে দেখা গিয়েছে। এই ভিডিয়োর সঙ্গে ক্যাপশনে বিসিসিআই লিখেছেন, ‘সাউদাম্পটনে বৃষ্টির কারণে খেলা না হওয়ায়, ভারতীয় দলের সদস্যরা ডার্ট খেলায় মেতেছেন।’

আগে থেকেই আবহাওয়া দফতরের পূর্বাভাস ছিল, বৃষ্টি হবেই। তার কানও অন্যথাও হল না। বৃহস্পতিবার রাত থেকে সাউদাম্পটনে অঝোরে পড়ে চলেছিল বৃষ্টি। যার জেরে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম দিনের খেলা ভেস্তে গিয়েছে। এ দিনের খেলা ভেস্তে যাওয়া রিজার্ভ-ডে পর্যন্ত খেলা গড়ানোর সম্ভাবনা তৈরি হয়েছে।

ইংল্যান্ডে এই সময়ে বর্ষাকাল। তাই বৃষ্টির সম্ভাবনা থাকার কারণেই আগে থেকেই আইসিসি রিজার্ভ-ডে রেখেছিল। তবে পূর্বাভাস অনুযায়ী বাকি দিনগুলোতেও বৃষ্টি হওয়ার কথা রয়েছে। ফলে ম্যাচ ভেস্তে যাওয়ারও বড় আশঙ্কা থেকেই যাচ্ছে।

বন্ধ করুন