বাংলা নিউজ > ময়দান > ভারতের পুরো দল লন্ডন চলে গেলেও, নাটিংহ্যামে থেকে গেলেন পৃথ্বী এবং সূর্যকুমার
টিম বাসে ঋদ্ধিরা।
টিম বাসে ঋদ্ধিরা।

ভারতের পুরো দল লন্ডন চলে গেলেও, নাটিংহ্যামে থেকে গেলেন পৃথ্বী এবং সূর্যকুমার

  • বিসিসিআই-এর তরফে খবর, দ্বিতীয় টেস্ট দেখতে মঙ্গলবার ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

নাটিংহ্যাম টেস্ট বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে পঞ্চম দিনের খেলা। যার জেরে ড্র করেই সন্তুষ্ট থাকতে হয়েছে ভারত-ইংল্যান্ড দুই দলকেই। দ্বিতীয় টেস্ট খেলার জন্য ভারতীয় দল এ বার নাটিংহ্যাম থেকে লন্ডনে গেল। দ্বিতীয় টেস্ট লর্ডসে ১২ অগস্ট থেকে শুরু হওয়ার কথা। পুরো দল স্থানীয় সময়ে সকাল ১১টায় লন্ডনের উদ্দেশ্য রওনা হয়। জানা গিয়েছে, আরটিপিসিআর টেস্ট হওয়ার পরেই ভারতীয় দল নাটিংহ্যাম ছেড়েছে।

চেতেশ্বর পূজারা টিম বাসের ভিতর তাঁদের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন। সঙ্গে তিনি লিখেছেন, ‘দুর্ভাগ্যজনক যে আমরা পুরো ম্যাচটাই খেলতে পারলাম না। কিন্তু এখন আমাদের সামনে পরের চ্যালেঞ্জ।’ এটি পোস্ট করে তিনি মহম্মদ সামি, ঋদ্ধিমান সাহা এবং মহম্মদ সিরাজকে ট্যাগ করেছেন।

চেতেশ্বর পূজারার ইনস্টাগ্রাম পোস্ট।
চেতেশ্বর পূজারার ইনস্টাগ্রাম পোস্ট।

পরিবর্ত ক্রিকেটার হিসেবে ইংল্যান্ডে আসা পৃথ্বী শ' এবং সূর্যকুমার যাদব নাটিংহ্যামেই কোয়ারেন্টাই পর্ব শেষ করবেন। তাঁদের ১০ দিনের কোয়ারেন্টাইন শেষ হবে ১৩ অগস্ট। তার পর তাঁরা দলের সঙ্গে যোগ দিতে পারবেন। সে ক্ষেত্রে তৃতীয় টেস্ট থেকে তাঁদের পাওয়া যাবে। আর তৃতীয় টেস্ট শুরু হওয়ার কথা ২৫ অগস্ট থেকে।

বিসিসিআই-এর তরফে খবর, দ্বিতীয় টেস্ট দেখতে মঙ্গলবার ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের। লর্ডস মানেই তো সবার আগে সৌরভের সেই বিখ্যাত সেলিব্রেশনের কথা মনে আসে ক্রিকেট প্রেমীদের। ২০০২, ১৩ জুলাই, লর্ডসে ভারত ন্যাটওয়েস্ট ট্রফি জেতে। আর তার পর লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে সেই সময়ে দলের অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় জার্সি খুলে উড়িয়েছিলেন। সেই স্মৃতিকে সঙ্গী করেই লর্ডসে দ্বিতীয় টেস্ট খেলতে নামবে বিরাট কোহলির ভারত।

বন্ধ করুন