বাংলা নিউজ > ময়দান > ভুবনেশ্বরের সংসারে এল নতুন অতিথি, পুত্র না কন্যা, নিজেই জানালেন টিম ইন্ডিয়ার তারকা পেসার
সস্ত্রীক ভুবনেশ্বর কুূমার। ছবি- ইনস্টাগ্রাম।
সস্ত্রীক ভুবনেশ্বর কুূমার। ছবি- ইনস্টাগ্রাম।

ভুবনেশ্বরের সংসারে এল নতুন অতিথি, পুত্র না কন্যা, নিজেই জানালেন টিম ইন্ডিয়ার তারকা পেসার

  • প্রথম সন্তানের পিতা হলেন ভারতের নির্ভরযোগ্য ক্রিকেটার।

প্রথমবার পিতৃত্বের স্বাদ পেলেন টিম ইন্ডিয়ার তারকা পেসার ভুবনেশ্বর কুমার। বুধবার প্রথম সন্তানের জন্ম হয়েছে ভুবির। তারকা ক্রিকেটারের স্ত্রী নূপুর দিল্লির হাসপাতালে ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ভুবনেশ্বর নিজেই এমন খুশির খবর ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। টুইটারে ভুবি লেখেন, 'আজ আমরা জীবনের সবথেকে বড় আনন্দকে বরণ করে নিলাম।' সঙ্গে ২৪ নভেম্বর তারিখটিও উল্লেখ করেছেন তারকা ক্রিকেটার। ভুবির পোস্টে জ্বলজ্বল করছে, ‘It’s a Girl' লেখাটি।

ভুবি ও নূপুর বিবাহবন্ধনে আবদ্ধ হন ২০১৭ সালের ২৩ নভেম্বর। সুতরাং, নিজেদের চতুর্থ বিবাহবার্ষিকীর ঠিক পরের দিনই প্রথম সন্তানের পিতা-মাতা হলেন দু'জনে। যদিও প্রথম সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে পারেননি তারকা ক্রিকেটার। কেননা, তিনি জাতীয় দলের সঙ্গে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলতে ব্যস্ত ছিলেন।

জানা যাচ্ছে যে, ভুবির মা ও বোন নূপুরের সঙ্গে হাসপাতালে উপস্থিত ছিলেন। তাই ফোনেই এমন খুশির খবর পান তারকা পেসার। বৃহস্পতিবারই মীরাটে নিজের বাড়িতে পৌঁছনোর কথা ভুবনেশ্বরের। উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে ভুবিই ছিলেন ভারতের সিনিয়র পেসার। তিনি তিন ম্যাচে মোট ৩টি উইকেট নেন।

বন্ধ করুন