বাংলা নিউজ > ময়দান > শাহরুখের DDLJ-র সুরে গিটারে ঝড় তুললেন টিম ইন্ডিয়ার তারকা পেসার, দেখুন ভিডিও
গিটার হাতে দীপক চাহার। ছবি- স্ক্রিনগ্র্যাব।
গিটার হাতে দীপক চাহার। ছবি- স্ক্রিনগ্র্যাব।

শাহরুখের DDLJ-র সুরে গিটারে ঝড় তুললেন টিম ইন্ডিয়ার তারকা পেসার, দেখুন ভিডিও

  • গিটারে জনপ্রিয় গানের সুর তুলে সোশ্যাল মিডিয়া মাতালেন তরুণ ক্রিকেটার।

বল হাতে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের উইকেট তোলাই তাঁর কাজ। তবে বহু প্রচলিত বাংলা প্রবাদ বাক্য, ‘যে রাঁধে, সে চুলও বাঁধে’র যথার্থ উদাহরণ রাখলেন টিম ইন্ডিয়ার তরুণ পেসার দীপক চাহার।

ভারতের টি-২০ স্কোয়াডের অন্যতম সদস্য দীপক চাহার এই মুহূর্তে সিডনিতে দলের বাকি সদস্যদের সঙ্গে কোরান্টাইনে রয়েছেন। যদিও নিভৃতবাসের মধ্যেও অনুশীলন চালিয়ে যাওয়ার সুযোগ রয়েছে তাঁর সামনে।

অনুশীলনের সময়টুকু ছাড়া অবশ্য হোটেলের বাইরে যাওয়ার উপায় নেই ভারতীয় ক্রিকেটারদের। এই অবস্থায় সোশ্যাল মিডিয়া এবং অনলাইন প্ল্যাটফর্মে সিনেমা দেখে সময় কাটানো ছাড়া উপায় নেই কারও কাছে। যদিও এর মাঝেই দীপক চাহার একটু ব্যতিক্রমী হয়ে ধরা দিলেন। কোয়ারান্টাইনে থাকা অবস্থায় তিনি নিজের গিটার বাজানোর স্কিলটাও ঝালিয়ে নিলেন।

চাহার গিটারে বলিউডের বাদশা শাহরুখ খানের সুপার হিট মুভি ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র অত্যন্ত জনপ্রিয় গান ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম’ এর সুর তোলেন। সেই ভিডিও তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন। স্বাভাবিকভাবেই চাহারের এমন প্রতিভায় মুগ্ধ নেটিজেনরা।

ইনস্টাগ্রাম ভিডিওটির ক্যাপশনে চাহার লেখেন, ‘অনুশীলনের আগে মুড'। সঙ্গে হ্যাশট্যাগে তিনি কোয়ারান্টাইন ও লাইফ শব্দ দু'টি যোগ করেন।

বন্ধ করুন