বাংলা নিউজ > ময়দান > কোহলির টিমকে ছাপিয়ে যাওয়ার লক্ষ্য নিয়েই শ্রীলঙ্কায় গেল শিখর ধাওয়ানের ভারত
শিখর ধাওয়ানের ভারতীয় দল।
শিখর ধাওয়ানের ভারতীয় দল।

কোহলির টিমকে ছাপিয়ে যাওয়ার লক্ষ্য নিয়েই শ্রীলঙ্কায় গেল শিখর ধাওয়ানের ভারত

  • শ্রীলঙ্কায় গিয়ে নিজেদের প্রমাণ করাটাই মূল লক্ষ্য থাকবে শিখরদের। কারণ এই সফরে ভাল পারফরম্যান্স করার উপরেই টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাওয়া অনেকটাই নির্ভর করবে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্য়ান্ডর কাছে বিশ্রি ভাবে হারের পর বিরাট কোহলিদের পারফরম্যান্স নিয়ে সমালোচনার ঝড় বয়ে চলেছে। আর উল্টোদিকে নতুন লক্ষ্য নিয়ে সোমবার শ্রীলঙ্কা উড়ে গেল শিখর ধাওয়ানের ভারতীয় দল। লক্ষ্য, পারফরম্যান্সের দিক থেকে বিরাটদের ছাপিয়ে যাওয়া।

শ্রীলঙ্কা উড়ে যাওয়ার আগে মুম্বইয়ে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমারদের। শ্রীলঙ্কায় পৌঁছানোর পরে আরও তিন দিনের কঠোর কোয়ারেন্টাইনে থাকতে হবে তাঁদের। তার পরেই ছোট ছোট গ্রুপ করে ভারতীয় দল প্র্যাক্টিস করতে পারবে। শ্রীলঙ্কায় উড়ে যাওয়ার আগে ভারতীয় দলের একটি ছবি দিয়েছে বিসিসিআই।

দীপক চাহারও শ্রীলঙ্কায় উড়ে যাওয়ার আগে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এই ছবিগুলি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

শ্রীলঙ্কায় গিয়ে নিজেদের প্রমাণ করাটাই মূল লক্ষ্য থাকবে শিখরদের। কারণ এই সফরে ভাল পারফরম্যান্স করার উপরেই টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাওয়া অনেকটাই নির্ভর করবে। যে কারণে বিরাট কোহলির ভারতকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা করবে টিম শিখর ধাওয়ান। শ্রীলঙ্কার ভারত তিনটি করে একদিনের ম্যাচ এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে হারের পর এমনিতেই বিরাট কোহলির দলের বহু ক্রিকেটারের ভবিষ্য়ৎ প্রশ্নচিহ্নের মুখে পড়ে গিয়েছে। স্বভাবতই শ্রীলঙ্কা সফরে ক্রিকেটাররা যদি ভাল পারফরম্যান্স করে, তা হলে এই দলের মধ্যে থেকে অনেকেই টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা করে নিতে পারবেন।

বন্ধ করুন