বাংলা নিউজ > ময়দান > মজার ছলে সতীর্থর কাঁধের উপর দিয়ে লাফ, মুখ থুবড়ে পড়লেন ইশান! হেসে অস্থির সতীর্থ
মুখ থুবড়ে পড়লেন ইশান

মজার ছলে সতীর্থর কাঁধের উপর দিয়ে লাফ, মুখ থুবড়ে পড়লেন ইশান! হেসে অস্থির সতীর্থ

  • অট্ট হাসিতে ফেটে পড়েন তারা। হাসতে হাসতে মাটিতে লুটিয়ে পড়তে দেখা যায় তাদের। সেই ভিডিয়ো পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়াতে। যা নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে। ভক্তরাও তাতে মজার ছলে নানা কমেন্ট পোস্ট করছেন।

শুভব্রত মুখার্জি: এজবাস্টনে পঞ্চম টেস্ট ম্যাচে ভারতকে হারতে হয়েছে। তবে সাদা বলের ক্রিকেটে আপাতত ইংল্যান্ডের বিপক্ষে দারুণ ফর্মে রয়েছে ভারতীয় দল। ইতিমধ্যেই তারা ২-১ ফলে জিতে নিয়েছে টি-২০ সিরিজ। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ওভালে রুটদেরকে পর্যুদস্ত করে জয় পেয়েছে ইংল্যান্ড দল। বৃহস্পতিবার লর্ডসের মাঠে দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হয়েছে দুই দল। সেই ম্যাচ শুরুর আগেই অনুশীলন করছিল ভারতীয় দল। সেখানেই এক সতীর্থের ঘাড়ের উপর দিয়ে লাফ মারতে গিয়ে মুখ থুবড়ে পড়েন ইশান কিশান।

হঠাৎ করেই মজার ছলে এই কাণ্ডটি ঘটাতে গিয়ে ইশানকে এইভাবে মুখ থুবড়ছ পড়তে দেখে তার নিজেদের ধরে রাখতে পারেননি ভারতীয় ক্রিকেটাররা। অট্ট হাসিতে ফেটে পড়েন তারা। হাসতে হাসতে মাটিতে লুটিয়ে পড়তে দেখা যায় তাদের। সেই ভিডিয়ো পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়াতে। যা নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে। ভক্তরাও তাতে মজার ছলে নানা কমেন্ট পোস্ট করছেন। অনেকে আবার ইশান কিশানকে এইভাবে পড়তে দেখে নিজেদের হাসি আর আটকে রাখতে পারেননি।

ভিডিয়োতে দেখা যায় তরুণ উইকেট রক্ষক ভারতীয় ব্যাটার দৌড়ে আসছেন। তারপরেই এক সতীর্থের ঘাড়ের উপর দিয়ে লাফ মারেন। তারপর ভারসাম্য রাখতে না পেরে সোজা মাটিতে মুখ থুবড়ে পড়ে যান।তার সাথেই ছিলেন থার সতীর্থ রুতুরাজ গায়রকোয়াড়, উমরান মালিক। যারা এই কাণ্ড দেখে নিজেদের হাসি ধরে রাখতে পারেননি। হাসতে হাসতে মাটিতে রোল পর্যন্ত করতে দেখা যায় তাদের।

বন্ধ করুন