বাংলা নিউজ > ময়দান > লক্ষ্য লঙ্কা জয়, প্রস্তুতি শুরু করে দিল দ্রাবিড় ব্রিগেড, ভাইরাল হল সেই ছবি

লক্ষ্য লঙ্কা জয়, প্রস্তুতি শুরু করে দিল দ্রাবিড় ব্রিগেড, ভাইরাল হল সেই ছবি

  • বৃহস্পতিবারই কোয়ারেন্টাই পর্ব শেষ হয়ে গিয়েছে ভারতের। আর শুক্রবার থেকেই প্র্যাক্টিসে নেমে পড়ল রাহুল দ্রাবিড়ের ভারত। কেমন ছিল তাদের প্রথম দিনের প্র্যাক্টিস সেশন? এক নজরে দেখে নিন শিখর ধাওয়ানদের প্রস্তুতির ছবি।
শ্রীলঙ্কায় আসার আগে ১৪ দিন মুম্বইয়ের হোটেলে কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল ভারতকে। শ্রীলঙ্কায় এসেও ফের কোয়ারেন্টাইনে ছিলেন শিখর ধাওয়ানরা। বৃহস্পতিবারই কোয়ারেন্টাই পর্ব শেষ হয়েছে ভারতের।
1/5শ্রীলঙ্কায় আসার আগে ১৪ দিন মুম্বইয়ের হোটেলে কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল ভারতকে। শ্রীলঙ্কায় এসেও ফের কোয়ারেন্টাইনে ছিলেন শিখর ধাওয়ানরা। বৃহস্পতিবারই কোয়ারেন্টাই পর্ব শেষ হয়েছে ভারতের।
কোয়ারেন্টাই পর্ব শেষ হওয়ার পরদিন অর্থাৎ শুক্রবার থেকেই প্রস্তুতি শুরু করে দিল ভারতীয় দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই এই সফরে নিজেদের সেরাটা দিতে মরিয়া ভারতীয় দল। 
2/5কোয়ারেন্টাই পর্ব শেষ হওয়ার পরদিন অর্থাৎ শুক্রবার থেকেই প্রস্তুতি শুরু করে দিল ভারতীয় দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই এই সফরে নিজেদের সেরাটা দিতে মরিয়া ভারতীয় দল। 
ছবিতে মূলত ফিজিক্যাল ট্রেনিং করতেই ক্রুনাল পাণ্ডিয়াদের দেখা গিয়েছে।
3/5ছবিতে মূলত ফিজিক্যাল ট্রেনিং করতেই ক্রুনাল পাণ্ডিয়াদের দেখা গিয়েছে।
কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে আলোচনায় মগ্ন থাকতে দেখা গিয়েছে অধিনায়ক শিখর ধাওয়ানকে।
4/5কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে আলোচনায় মগ্ন থাকতে দেখা গিয়েছে অধিনায়ক শিখর ধাওয়ানকে।
এই সিরিজে ভুবনেশ্বর কুমারদের ভাল পারফরম্যান্স করার উপরে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে সুযোগ পাওয়া অনেকটাই নির্ভর করছে।
5/5এই সিরিজে ভুবনেশ্বর কুমারদের ভাল পারফরম্যান্স করার উপরে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে সুযোগ পাওয়া অনেকটাই নির্ভর করছে।
অন্য গ্যালারিগুলি